বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম
লাখো মুসল্লির জিকির-আজকারে মুখরিত ছারছীনা দরবার শরীফের মাহফিল ময়দান।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠিতে রাজনৈতিক দলের নারীনেত্রীদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা স্বরূপকাঠিতে কুরিয়ার সার্ভিস থেকে চুরি হওয়া মালামাল নাজিরপুর থেকে উদ্ধার স্বরূপকাঠিতে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ভাণ্ডারিয়ার প্রতিটি ওয়ার্ডে সিসি ক্যামেরা স্থাপন করা হচ্ছে মাদ্রাসার সুপার এবং সভাপতিকে অপসারণের দাবিতে মানববন্ধন  ড্রাগন চাষে সফলতার নতুন গল্প নেছারাবাদের চাষীদের। দৈনিক শীর্ষ সংবাদ সাম্প্রদায়ীক সম্প্রীতির বন্ধন অটুট রেখে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে ——মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী নাদিরা বেগমের শারীরিক সুস্থতা কামনায় এনপিপির  দোয়া মোনাজাত বিনা প্রতিদ্বন্দিতার নির্বাচন গণতন্ত্রের বিকাশ নষ্ট হচ্ছে -শেখ ছালাউদ্দিন ছালু

করোনার উর্ধগতি প্রশাসনের কঠোর ভুমিকা, ৫১হাজার ৪ শত টাকা জরিমানা।দৈনিক শীর্ষ সংবাদ

আনোয়ার শীর্ষ সংবাদ
  • প্রকাশের সময়ঃ রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৩১০ জন দেখেছেন
Exif_JPEG_420

গত ২৪ ঘন্টায় স্বরূপকাঠি স্বাস্থ্য কমপ্লেক্সে ৩১ জনের নমুনা টেষ্ট করা হয়েছে। এর মধ্যে ২৪জনের রিপোর্ট পজেটিভ এসেছে যা শতকরা হিসেবে ৭৭.৪৪ ভাগ। করোনার এই উর্ধ্বগতি রোধে এবং লকডাউন কার্যকর করতে কঠোর ভুমিকা নিতে দেখা গেছে উপজেলা প্রশাসনকে  কোন প্রকার চায়ের দোকান খোলা দেখলে তা বন্ধ করেদিয়ে চাবি নিয়ে যাওয়া হচ্ছে এবং প্রশাসনের সাথে রয়েছে বিজেবি ও সেনাবাহিনী টহল ছাড়াও বিভিন্ন পয়েন্টে মোতায়েন আছে পুলিশ।

অপরদিকে শহরের ওষুধের দোকান ও হোটেল ছাড়াও সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা রাখার অনুমতি মিলেছে মুদি দোকানিদের এবং অন্যসব দোকান মার্কেট এবং গণপরিবহন বন্ধ রয়েছে।

    Exif_JPEG_420

এদিকে নির্দেশনা অমান্য করায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারেফ হোসেন ও সহকারি কমিশনার(ভুমি)ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.বশির গাজীর নেতৃত্বে পৃথক ভ্রাম্যমান আদালতে ৫১ হাজার চারশত টাকা জরিমানা করেন। এদের মধ্যে  আসলাম চিড়ারমিল কে খোলা রেখে কাজ করা এবং অস্বাস্থ্যকর পরিবেশে মালামাল রাখার দায়ে ২৪ হাজার টাকা এবং একই অপরাধে চানমিয়া মুড়িরমিল মালিক কে ২৪ হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও সজিব নামে এক চায়ের দোকানিকে ২হাজার টাকা মটর সাইকেলের কাগজ পত্র না থাকা এবং বিনা কারনে ঘর থেকে বের হওয়ার কারনে ১হাজার দুইশত টাকা এবং এক পথচারীকে ২শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT