সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম

বিশিষ্ট রাজনীতিবিদ শেখ ইকবাল হাসান স্বপনের এনপিপিতে যোগদান।দৈনিক শীর্ষ সংবাদ

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৮২ জন দেখেছেন

ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)’র চেয়ারম্যান জননেতা আলহাজ্ব শেখ ছালাউদ্দিন ছালু ও মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই মন্ডল এর হাতে ফুলের তোড়া ও প্রাথমিক সদস্য ফরম জমা দিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে আজ ২৮ জুন ২০২১ বিকাল ৩ টায় ৭১’র চেতনা বাস্তবায়ন পরিষদের সভাপতি শেখ ইকবাল হাসান স্বপন ও যুগ্ম সাধারণ সম্পাদক মিসেস রোকসানা পারভীন ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)’র “আদর্শ মুক্তি যুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধ” এ অনুপ্রানীত হয়ে এনপিপিতে যোগদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন এনপিপির প্রেসিডিয়াম মেম্বার মোঃ ইদ্রিস চৌধুরী, শেখ আবুল কালাম, মোঃ আনিসুর রহমান দেওয়ান, প্রেসিডিয়াম ও ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি সৈয়দ মাহমুদুল হক আক্কাস, যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ এমাদুল হক রানা, সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাহেব আলী হাওলাদার রনি, এনজিও বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।

এনপিপি’র চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু এনপিপিতে সদ্য যোগদানকারী নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বলেন, মুক্তি যুদ্ধের চেতনা জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি এনপিপি। আমরা দুর্নীতিকে প্রশ্রয় দেই না। সাদাকে সাদা, কালোকে কাল বলি। আমরা জনকল্যাণে রাজনীতি করি। আসুন আমরা সবাই মিলে এদেশের সাধারণ মানুষের কল্যাণে আত্ম নিয়োগ করি।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT