শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

মিথ্যা ও অসত্য সংবাদ প্রকাশে এনপিপির প্রতিবাদ

শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৭১ জন দেখেছেন

ন্যাশনাল পিপলস্ পার্টি(এনপিপি)’র প্রেসিডিয়াম সদস্য ফিরোজ মাহমুদ মঙ্গল বিপিপিতে যোগদান করেছেন, এই শিরোনামে অনলাইন পোর্টাল ও বিভিন্ন মাধ্যমে যে অসত্য সংবাদ পরিবেশন করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এনপিপির চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু। তিনি বলেন, এনপিপির বর্তমান কমিটিতে ফিরোজ মাহমুদ মঙ্গল নামে কোন প্রেসিডিয়াম সদস্য নেই।

ন্যাশনাল পিপলস পার্টি ও এর নেতৃত্বাধীন জোট ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) এর চেয়ারম্যান জননেতা আলহাজ্ব শেখ সালাউদ্দিন ছালু পুরানা পল্টন এনপিপির দলীয় কার্যালয়ে বসে এসব কথা বলেন।

তিনি আারো বলেন, এনপিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম শেখ শওকত হোসেন (নিলু) দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের জন্য ২০১৭ সালে এনপিপির তৎকালীন নেতা ফিরোজ মাহমুদ মঙ্গল কে এনপিপি থেকে বহিষ্কার করেন। এত বছর পর বহিষ্কৃত লোক কোনদলে যোগ দিল তাতে এনপিপির কিছু যায় আসে না। এনপিপির নাম ভাঙ্গিয়ে কিছু অসৎ লোক সুবিধা নিতে চায়।

তিনি আরো বলেন, বিপিপির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী ২০১৮ সালে ভূয়া এমপি হিসেবে গ্রেফতার হলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকেও দল থেকে বহিষ্কার করা হয়।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT