শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন

স্বরপকাঠিতে তুচ্ছ ঘটনায় সালিশির নামে মারধরের অভিযোগ

শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৫৯ জন দেখেছেন
স্বরূপকাঠিতে তুচ্ছ ঘটনাকে কেদ্র করে সালিশি বৈঠকের নামে কালাম (৩৫) নামে এক রাজ মিস্ত্রি কে মারধরর অভিযাগ পাওয়া গেছে। কালাম স্থানীয় সাংবাদিকদের জানান, কামাল ও তার ভাই মামুন চৌধুরি মাঝি বাড়ি সোহেলের দোকানে বসে জলাবাড়ি ৮নং ওয়ার্ড মেম্বার নকিতুল্লাহ মেম্বারের সামনে মারধর করে। কালাম আরো বলেন, আমি কামাল একসাথ রাজ মিস্ত্রীর কাজকরি, আমার কাজের যন্ত্রপাতি কামালের যন্ত্রপাতির
 সাথে বদল হয় যায়। এ নিয়ে তার সাথে আমার কথাকাটি হয়। নকিতুল্লাহ মেম্বার আমাকে মিমাংসা করে দেয়ার কথা বলে ডেকে নিয়ে যায়। সেখানে মেম্বারের সামনে বসে কামালের ভাই মামুন চৌধুরি আমাকে মারধর করে। তাছাড়া আমি নৌকা মার্কার নির্বাচন করি আর মেম্বার, কামাল, মামুন তারা আনারস মার্কার নির্বাচন করে। আমাকে মেম্বার বলছে তার সাথে নির্বাচন করতে আমি তার কথায় রাজি না হওয়ায় কৌশলে আমাকে মারধর করায়।
এ বিষয় মেম্বার জানায়, আমি মিমাংশা করে দেয়ার জন্য উভয়কে ডেকে আনি কালাম হটাৎ টেবিলে থাপ্পর দিয়ে উঠে দাড়ালে আমি তাকে একটি চর দেই বসার জন্য, কিন্তু কামালের ভাই মামুন সাথে সাথে উত্তজিত হয়ে কালাম কে আমার  সামনেই মারধর করে। আমি মামুনকে এজন্য ধমক দিয় থামিয়ে দিয়েছি।
মারামারির বিষয় কামাল জানায়, কালাম আমি একত্রে রাজমিস্ত্রীর কাজ করি। কাজের যন্ত্রপাতি বদল হয়ে যাওয়ায় আমাদের মধ্য প্রথমে কথার কাটা-কাটি হয় এবং আমি কাজে থাকা অবস্থায় কালাম আমাকে মারধর কর। পরে নকিতুল্লাহ মেম্বার মিমাংশা করে দেয়ার সময় আমার ভাই মামুন কালামকে মারে। কালাম সেখান থেকে চলে যাওয়া আর মিমাংসা হয়নি।
এ ঘটনার বিষয় সাংবাদিক নিউজ করার জন্য তথ্য নিতে গেলে কামালের শ্যালক মোসারফ নামে এক জুয়াখোর  সাংবাদিককে দেখে নেওয়ার হুমকী দয়।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT