শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
মেম্বার কে পিটিয়ে হাত ভেঙ্গে পলাতক কিশোর গ্যাংলিডার রাকিব স্বরূপকাঠীতে ব্রীজের সাথে কাঠের পাইলিং দিয়ে চাঁদাবাজীর অভিযোগ উত্তর কামারকাঠী থেকে ইয়াবা ও গাজা সহ গ্রেফতার ২ স্বরূপকাঠিতে ভ্রাম্যমাণ আদালত ৫ ব্যবসায়ীকে জরিমানা স্বরূপকাঠীতে মেম্বরের হাত ভেঙ্গে দিলো মাদক সেবি রাকিব আয়শা খানমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বরূপকাঠী মহিলা পরিষদের মোমবাতি প্রজ্জলন। স্বরূপকাঠিতে ছয় নারী দালালকে ৯০ হাজার টাকা জরিমানা নেছারাবাদে জগন্নাথকাঠী বাজারে দুর্ধর্ষ চুরি ভারপ্রাপ্ত কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল আব্দুর রহমান ক্যাডেট মাদ্রাসার মুল্যায়ন পরীক্ষার ফল প্রকাশ ও নবিন বরন অনুষ্ঠন বৈরকাঠী নবগঠিত জামতলা আল হেরা নুরানি মাদ্রাসার শুভ উদ্বোধন

মহানবী (সাঃ) এর অবমাননার প্রতিবাদে নাজিরপুরে মানববন্ধন মিছিল ও প্রতিবাদ সমাবেশ।দৈনিক শীর্ষ সংবাদ

শফিক টুটুল নাজিরপুর প্রতিনিধি
  • প্রকাশের সময়ঃ রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১৫১ জন দেখেছেন

মহানবী (সাঃ) এর অবমাননার প্রতিবাদে নাজিরপুরে সকল কওমী মাদ্রাসা ও তাওহীদি মুসলিম জনতার বিশাল মানববন্ধন,মিছিল ও প্রতিবাদ সমাবেশ।
মহানবী (সা:) এর অবমাননা সহ ফরাসী প্রেসিডেন্টের বিরুপ মন্তব্যের প্রতিবাদে রবিবার সকাল ১০ টায় নাজিরপুর উপজেলার প্রধান প্রধান সড়ক প্রতিবাদ মিছিলে সমুখরিত হয়ে ওঠে। মিছিল শেষে উপজেলা গেটের প্রধান সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নাজিরপুর উপজেলা কওমী মাদ্রাসার অনুসারী এবং ইসলাম প্রিয় সকল তাওহিদী জনতা। উপজেলার জামিয়া আরাবিয়া সাতকাছিমিয়া কওমী মাদ্রাসার ইমাম সভাপতি মুফতি মাওঃ মোঃ ফেরদৌস হুসাইন এর সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নাজিরপুর সদর থানা মসজিদের ইমাম মোঃ ওবাইদুল্লাহ জুবাই, চৌঠাইমহল মাদ্রাসার মুহতামিম আল-মামুন, তারাবুনিয়া মাদ্রাসার প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, নাজিরপুর উপজেলা ইমাম শাখার সভাপতি হাফেজ মাও:আবু মুছাসহ বিশিষ্ট ওলামায়েকেরামগন। বক্তারা অবিলম্বে ফরাসি প্রেসিন্ডেটের বক্তব্য প্রত্যাহারসহ ফ্রান্সকে বিশ^ বাসির কাছে নি:শর্ত ক্ষমা প্রার্থনার আহ্বান জানান এবং বাংলাদেশের আগামী সংসদে ফ্রান্স প্রেসিডেন্টের আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে নিন্দা প্রস্তাব আনতে হবে। ফ্রান্স দুতাবাস বন্ধকরা ও ফ্রান্স পন্য আমদানী রপ্তানি বন্ধ করার দাবী করেন। এ সময় বক্তারা আরো বলেন যে নবী জন্ম না হলে পৃথিবী সৃষ্টি হত না। যে নবীর ইসারায় পৃথিবীর আকাশের চাঁদ দ্বিখন্ডিত হয়েছিল। সেই নবীকে নিয়ে যারা অবমাননাকর কথা বলে তাদের বিচার না হলে এ তাওহীদি মুসলিম জনতা আরো তিব্র আকারে ফুসে উঠবে এবং অবমাননাকারীদের এ পৃথিবীর মাটিতেই বিচার হবে । আজ পৃথিবীর দু’শ কোটি তাওহীদি জনতার কলিজায় আঘাত দিয়েছে ফরাসি মুরদাদ প্রেসিডেন্ট।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT