মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
লাখো মুসল্লির জিকির-আজকারে মুখরিত ছারছীনা দরবার শরীফের মাহফিল ময়দান।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠিতে রাজনৈতিক দলের নারীনেত্রীদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা স্বরূপকাঠিতে কুরিয়ার সার্ভিস থেকে চুরি হওয়া মালামাল নাজিরপুর থেকে উদ্ধার স্বরূপকাঠিতে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ভাণ্ডারিয়ার প্রতিটি ওয়ার্ডে সিসি ক্যামেরা স্থাপন করা হচ্ছে মাদ্রাসার সুপার এবং সভাপতিকে অপসারণের দাবিতে মানববন্ধন  ড্রাগন চাষে সফলতার নতুন গল্প নেছারাবাদের চাষীদের। দৈনিক শীর্ষ সংবাদ সাম্প্রদায়ীক সম্প্রীতির বন্ধন অটুট রেখে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে ——মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী নাদিরা বেগমের শারীরিক সুস্থতা কামনায় এনপিপির  দোয়া মোনাজাত বিনা প্রতিদ্বন্দিতার নির্বাচন গণতন্ত্রের বিকাশ নষ্ট হচ্ছে -শেখ ছালাউদ্দিন ছালু

মাদ্রাসার সুপার এবং সভাপতিকে অপসারণের দাবিতে মানববন্ধন 

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৫ জন দেখেছেন

পিরোজপুরে মঠবাড়িয়া উপজেলার ‘মধ্য দেবত্র এন ইসলাম দাখিল মাদ্রাসার সুপার এবং সভাপতিকে তাদের পদ থেকে অপসারণের দাবিতে অভিভাবক মন্ডলি , এলাকাবাসী, এবং মাদ্রাসার ছাত্রছাত্রীরা  মানববন্ধন  করে। সোমবার সকালে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন বক্তারা বলেন , মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার ২০২১সালের দাখিল পরীক্ষায় এ প্লাস পাইয়ে দেয়ার কথা বলে অর্থ হাতিয়ে নেয়। যার অডিও রেকর্ড থেকে তার সত্যতাপাওয়া গেছে। এছাড়াও নানান অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে । আহ্বায়ক কমিটির সভাপতি ইলিয়াস খান এবং মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মিলে মাদ্রাসার লাইব্রেরিয়ান, আয়া, ও নিরাপত্তা কর্মি পদের জন্য  অর্থ নিয়ে অযোগ্য লোক নিয়োগ দিয়েছেন।

বক্তব্যে  একজন অভিভাবক বলেন,  একটি সূত্র থেকে  জানাযায়, ২০২১ সালের ৩৭ জন দাখিল পারীক্ষর্থির কাছ থেকে মাদ্রাসা সুপার ২হাজার টাকা করে ৭৪ হাজার টাকা অবৈধভাবে আত্মসাৎ করেছে।

এ ছাড়াও করনাকালিন সময় সরকারি নির্দেশনা না মেনে খেয়াল খুশিমত ক্লাস পরিচালনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন নাসির সরদার, লাভলু পঞ্চায়েত, জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT