সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম

পল্লীবিদ্যুতের যন্ত্রাংশ ও শ্রমিকদের থাকার স্থান এখন স্কুল

কাউখালি উপজেলা সংবাদদাতা
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ জন দেখেছেন
পিরোজপুরের কাউখালীতে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ও শ্রেণিকক্ষ ব্যবহার হচ্ছে বৈদ্যুতিক মালামাল ও শ্রমিকদের থাকার কাজে। এ দৃশ্য উপজেলার ৬০নং দক্ষিণ চিরাপাড়া কেএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের।
সরেজমিনে দেখা গেছে, ওই বিদ্যালয়ের একটি কক্ষ ও বিদ্যালয়ের মাঠ ব্যবহার হচ্ছে স্থানীয় পল্লীবিদ্যুতের ঠিকাদারের শ্রমিকদের থাকা ও মালামাল রাখার জন্য।
মো. মাহফুজুর রহমান নামের এক পল্লীবিদ্যুতের ঠিকাদারের কাজের জন্য ব্যবহৃত মালামাল ও শ্রমিকদের থাকার জন্য বিদ্যালয়ের শ্রেণিকক্ষ ও মাঠ ব্যবহার করা হচ্ছে। ওই শ্রমিকদের থাকার জন্য বিদ্যালয়ের দ্বিতীয় ও চতুর্থ শ্রেণির কক্ষ আর মালামাল রাখার জন্য ব্যবহার করা হচ্ছে বিদ্যালয়ের মাঠ।
স্থানীয় একাধীক শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে পল্লীবিদ্যুতের ঠিকাদার ওই বিদ্যালয়টির কক্ষ তাদের লোকজনের থাকার জন্য ও মালামাল রাখার জন্য মাঠ ব্যবহার করে আসছে।
এ বিষয়ে সংশ্লিষ্ট ঠিকাদার মো. মাহফুজুর রহমান জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনুমতি নিয়ে বিদ্যালয়ের শ্রেণিকক্ষ ও মাঠ ব্যবহার করা হচ্ছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোবারক হোসেন জানান, বিদ্যালয়ের ক্লাস বন্ধ থাকায় পল্লী বিদ্যুতের ঠিকাদার তাদের কিছু শ্রমিক ও মালামাল রাখার জন্য ওই বিদ্যালয়ের একটি কক্ষ ব্যবহারের অনুমতি চেয়ে ছিলেন। আমরা তাকে মাত্র ২-৪ দিন থাকার জন্য দিয়েছিলাম।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হাকিম জানান, বিষয়টি শুনে সেখানে এক সহকারী শিক্ষা কর্মকর্তাকে পাঠানো হয়েছে। কক্ষ পরিস্কার করে ক্লাসের উপযুক্ত করার নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT