সোমবার, ১৭ মে ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
কাউখালী আবাসনের বঞ্চিত শিশুদের ঈদের নুতন পোশাক দিলেন ইউএনও ঈদ মোবারক। দৈনিক শীর্ষ সংবাদ পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” নেছারাবাদে সাত বছর বয়স থেকে পুরো ত্রিশ রোজা রাখছে মারিয়াম স্বরূপকাঠিতে বাবার মৃত্যুর শোক কাটতে না কাটতেই ফেরিঘাটে পদদলিত হয়ে ছেলের মর্মান্তিক মৃত্যু স্বরূপকাঠিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর অনুদান পেলেন ৪৬ ব্যাক্তি       দুই কজি গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রফতার স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে স্বামী প্রেমিকের হাতে নির্যাতনের শিকার নেছারাবাদে সারেংকাঠী ইউনিয়নে ভিজিএফের নগদ অর্থ বিতরন স্বরূপকাঠিতে বোরো ধান- চাল সংগ্রহ শুরু

নাজিরপুরের মোঃ আল আমিন শিকদার গরিবের সেবায় চালু করলেন ব্যতিক্রমী এম্বুলেন্স। দৈনিক শীর্ষ সংবাদ

শফিক টুটুল,নাজিরপুর প্রতিনিধি
  • প্রকাশের সময়ঃ রবিবার, ২ মে, ২০২১
  • ১২৯ জন দেখেছেন

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম রঘুনাথপুর। রাস্তা ঘাট তেমন একটা নেই বললেই চলে। যা ও আছে তা চলাচলের জন্য খুব একটা উপযোগী নয়। বিশেষ করে বর্ষার মৌসুমে চলাচলের জন্য খুবই অনুপযোগী হয়ে পরে পুরো এলাকা। কেউ যদি হটাৎ করে অসুস্থ হয়ে পরে,তাকে নিয়ে হাসপাতালে যাবার মত কোনো উপায় ই থাকেনা। এ ছাড়াও অত্র এলাকার বেশির ভাগ লোকজন ই অতি দরিদ্র। তাই এসব দিক বিবেচনা করে, অত্র এলাকার বাসিন্দা মোঃ আল আমিন শিকদার গরিবদের সেবায় চালু করলেন একটি বিশেষ এম্বুল্যান্স সার্ভিস। যেটা একটি ব্যাটারি চালিত ইজিবাইক। যেটা এলাকার প্রত্যন্ত অঞ্চলে ও প্রবেশ করতে পারবে। তাছাড়া এটা সম্পুর্ন ফ্রীতে গরিবের সেবায় নিয়োজিত হবে।মোঃ আল আমিন শিকদার পেশায় একজন সরকারি কর্মকর্তা। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর সমরাস্ত্র কারখানা(বিওএফ) এ চাকরি করেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, শুধু মাত্র অসহায় ও দুস্থ মানুষের কথা ভেবে আমি এই ইজিবাইকটি কিনে দিয়েছি। আর যেহেতু এলাকায় তেমন কোনও ভালো রাস্তা ঘাট নেই, ইচ্ছে করলেই এলাকার সবখানে সব সময় এম্বুল্যান্স প্রবেশ করতে পারবেনা সেহেতু এটি দিন রাত সর্বত্র সবখানেই চলাচল করতে পারবে এবং সাধারণ জনগন তথা গরিবের সেবা করতে পারবে। তাই গাড়িটির নাম দেওয়া হয়েছে, “গরিবের এম্বুলেন্স”। গাড়িটি পরিচালনা করবে আমার আপন ভাই নুরুল আমিন।

যতই রাত হোক যদি কেউ অসুস্থ হয়ে পরে 01302797226 এই নম্বরে ফোন করলেই হসপিটালে নিয়ে যাবে এই গরিবের এম্বুলেন্স একদম বিনামূল্যে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT