বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
কোচিং সেন্টার খোলা রাখার দায়ে নাজিরপুরে ২ শিক্ষকের অর্থদণ্ড। দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত নেছারাবাদে জাইকার অর্থায়নে দেয়া এ্যম্বুলেন্স তিন বছরে ব্যাবহার হয়নি স্বরূপকাঠী পৌরসভার নগর উন্নয়ন প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ স্বরূপকাঠিতে লকডাউন কার্যকর করতে মাঠে প্রশাসন।দৈনিক শীর্ষ সংবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় স্বরূপকাঠিতে ডিজিটাল নিরাপত্তা আইনে একজন গ্রেফতার স্বরূপকাঠিতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার জলাবাড়ীতে অ্যাসাইনমেন্ট দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণের চেষ্টা স্বরূপকাঠির জলাবাড়ী ইউনিয়নে জেলেদের ৩৬ বস্তা চাল গায়েব

স্বরূপকাঠিতে নির্বাচন সংহিসতায় আহত ১০, মোটর সাইকেলে অগ্নিসংযোগ ভাংচুর। দৈনিক শীর্ষ সংবাদ

আনোয়ার ডেস্ক নিউজ
  • প্রকাশের সময়ঃ শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১৪৮ জন দেখেছেন

স্বরূপকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্বন্ধি দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত, ১টি মোটর সাইকেলে অগ্নি সংযোগ ও ৫/৭ মোটর সাইকেল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যার পর উপজেলার সারেংকাঠি ইউনিয়নের গোবিন্দগুহকাঠি গ্রামে ওই সংঘর্ষের ঘটনাটি ঘটে। সংঘর্ষে জাহেরুল, স্বপন শেখ, রাসেল, বেল্লাল, শাওন, শাকিল, রেজাউল, রুবেল, রেদোয়ানসহ ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে শাকিল, জাহারুল, রেজাউল, শাওন, রাসেল ও স্বপন শেখ কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সারেংকাঠি ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. সায়েম আভিযোগ করেন সন্ধ্যায় তার কর্মী সমর্থকরা করফার হাট থেকে শেখপাড়ায় মোটর সাইকেল নিয়ে যাওয়ার পথে নৌকা মার্কার প্রার্থী মো. নজরুল ইসলামের নেতৃত্বে তার কর্মী সমর্থকরা মোটর সাইকেল বহরের উপর হামলা চালায় । অভিযোগের ব্যাপারে নৌকা মার্কার প্রার্থীর মো. নজরুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার কর্মীরা নয় বরং বর্তমান চেযারম্যান মো. সায়েমের সমর্থকরা আমার কর্মীদের ওপর হামলা করেছে এবং নৌকা মার্কার পোষ্টার ছিড়ে ফেলেছে। নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, দুই পক্ষের দু’টি অভিযোগ পেয়েছি। অনুসন্ধান সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি জানান একটি পোড়া মোটর সাইকেল পুলিশ হেফাজতে রয়েছে।

 

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT