বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম
স্বরূপকাঠিতে ত্রাণের ঘরের মালামাল নিতে দরিদ্রদের খরচ করতে হচ্ছে ১৫ থেকে ২০ হাজার টাকা।দৈনিক শীর্ষ সংবাদ নেছারাবাদে অবসর প্রাপ্ত পুলিশ সদস্য হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামী গ্রেফতার। জাকির স্যারের ৯ম মৃত্যু বার্ষিকীতে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি।দৈনিক শীর্ষ সংবাদ নাজিরপুরে কলেজছাত্রীকে যৌননির্যাতনের অভিযোগে গণ মানববন্ধন। দৈনিক শীর্ষ সংবাদ জমিজমার বিরোধের জের ধরে দুই গ্রুপে মারামারি থানায় মামলা গ্রেফতার ১জন।দৈনিক শীর্ষ সংবাদ ইউএনও ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে স্বরূপকাঠিতে মানববন্ধ।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক মসজিদে বসে প্রধানমন্ত্রীকে কটুক্তি করায়  বিএনপি নেতার বিরুদ্ধে তদন্তের নির্দেশ।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা ইউপি সদস্য মন্টু মিয়ার বিরুদ্ধে এলাকাবসীর অভিযোগ উন্নয়নের নামে শুভঙ্করের ফাঁকি।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক নেছারাবাদে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু।দৈনিক শীর্ষ সংবাদ

স্বরূপকাঠীতে মারামারি থামেতে গিয়ে প্রাণ গেল অবসর প্রাপ্ত পুলিশ সদস্যের।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৪ জন দেখেছেন

স্বরূপকাঠীতে ম্যাজিক গাড়ী ও ইজিবাইক চালক দুই পক্ষের মারামারি থামেতে গিয়ে প্রাণ গেল মো. নুরুল ইসলাম মোল্লা (৬০) নামে অবসর প্রাপ্ত এক পুলিশ সদস্যের। এ ঘটনায় তার ছোট ভাই মো. জবেদ মোল্লা (৫৫) আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার সীমান্তবর্তী পূর্ব জৌসার গ্রামে এ ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে রিপন মোল্লা বাদী হয়ে থানায় ৪ জনের নাম উল্লেখ করে ও ৭/৮ জনকে অজ্ঞাত নামে আসামী করে হত্যার অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসি সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে সাগরকান্দা এলাকায় নাহিদের নেতৃত্বে সাগরকান্দা –ঝালকাঠি সড়কের ম্যাজিক গাড়ীর চালকরা জৌসার এলাকার যাত্রি ভাড়ার বিষয় নিয়ে  ইজিবাইক চালক মামুনকে  মারধর করে। এ ঘটনার রেশ ধরে সন্ধ্যার পর পূর্ব জৌসার গ্রামের সরকার বাড়ি এলাকায় দুই পক্ষ মারামারিতে লিপ্ত হয়। নুরুল ইসলাম ও তার ভাই মারামারি থামাতে যায়। এ সময় জবেদ মোল্লা গুরুতর আহত হয়। স্থানীয়রা জবেদকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী ব্যাসাইন খান বাজারে নিয়ে যায়। এ সময় তার বড় ভাইকে দেখতে না পেয়ে খোজাখুজির এক পর্যায় ঘটনাস্থলে পাশে কলাগাছে নিকট অচেতন অবস্থায় তাকে পাওয়া যায়। দ্রুত নুরুল ইসলাম ও তার ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষনা কেরেন।
নেছারাবাদা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু করার প্রকৃয়া অব্যহত রয়েছে। আসামী ধরতে পুলিশী অভিযান চলছে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT