বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম
কোচিং সেন্টার খোলা রাখার দায়ে নাজিরপুরে ২ শিক্ষকের অর্থদণ্ড। দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত নেছারাবাদে জাইকার অর্থায়নে দেয়া এ্যম্বুলেন্স তিন বছরে ব্যাবহার হয়নি স্বরূপকাঠী পৌরসভার নগর উন্নয়ন প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ স্বরূপকাঠিতে লকডাউন কার্যকর করতে মাঠে প্রশাসন।দৈনিক শীর্ষ সংবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় স্বরূপকাঠিতে ডিজিটাল নিরাপত্তা আইনে একজন গ্রেফতার স্বরূপকাঠিতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার জলাবাড়ীতে অ্যাসাইনমেন্ট দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণের চেষ্টা স্বরূপকাঠির জলাবাড়ী ইউনিয়নে জেলেদের ৩৬ বস্তা চাল গায়েব

মাশরাফি বিন মুর্তজা করোনা আক্রান্ত।দৈনিক শীর্ষ সংবাদ

সংগ্রহীত সূত্র নিউজ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শনিবার, ২০ জুন, ২০২০
  • ৩৭২ জন দেখেছেন

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকেই লড়ছিলেন মাশরাফি। ক্রিকেটার সত্তার বাইরে নিজের জনপ্রতিনিধি পরিচয়ে নড়াইলকে করোনামুক্ত করার লড়াইয়ে নেমেছিলেন সাবেক অধিনায়ক। কিন্তু আজ একটি খবর চমকে দিয়েছে সবাইকে। করোনা আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মুর্তজা। এর আগে তাঁর শাশুড়িও করোনা আক্রান্ত হয়েছেন।

গত পরশু থেকে জ্বর অনুভুত হওয়ায় গতকাল পরীক্ষা করান নড়াইল-২ আসনের এই সংসদ সদস্য। গতকাল শুক্রবার পাওয়া পরীক্ষার ফলে জানা যায় তিনি করোনায় আক্রান্ত। এ তথ্য ক্ষুদে বার্তার মাধ্যমে মিডিয়াকে  নিশ্চিত করেছেন মাশরাফি।

মাশরাফি আরো জানিয়েছেন, জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ তার নেই। এমনিতে অ্যাজমার সমস্যা থাকলেও শ্বাস কষ্ট অনুভব করছেন না তিনি। দ্রুত আরোগ্যের জন্য তিনি সবার দোয়া চেয়েছেন।পুরো ক্রিকেট ক্যারিয়ার সংগ্রামমুখর ছিল মাশরাফির। চোটের সঙ্গে লড়াই করে বারবার জিতেছেন। পায়ে সাতটি অস্ত্রোপচারের ক্ষত নিয়ে ২২ গজে ঝড় তুলেছেন। এখন পর্যন্ত তিনিই ওয়ানডেতে দেশের সর্বোচ্চ উইকেটশিকারী।

মাশরাফির ব্যক্তিগত সহকারী সানি জানিয়েছেন, ‘আল্লাহর রহমতে স্যারের জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই। বাসাতেই আছেন। আজ আবার উনার করোনা ভাইরাস টেস্ট করানোর চেষ্টা করছি।

মাশরাফিসহ এখন পর্যন্ত ১৪ জন সাংসদ করোনা আক্রান্ত হয়েছেন।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT