বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম
কোচিং সেন্টার খোলা রাখার দায়ে নাজিরপুরে ২ শিক্ষকের অর্থদণ্ড। দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত নেছারাবাদে জাইকার অর্থায়নে দেয়া এ্যম্বুলেন্স তিন বছরে ব্যাবহার হয়নি স্বরূপকাঠী পৌরসভার নগর উন্নয়ন প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ স্বরূপকাঠিতে লকডাউন কার্যকর করতে মাঠে প্রশাসন।দৈনিক শীর্ষ সংবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় স্বরূপকাঠিতে ডিজিটাল নিরাপত্তা আইনে একজন গ্রেফতার স্বরূপকাঠিতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার জলাবাড়ীতে অ্যাসাইনমেন্ট দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণের চেষ্টা স্বরূপকাঠির জলাবাড়ী ইউনিয়নে জেলেদের ৩৬ বস্তা চাল গায়েব

নাজিরপুরে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু নতুন আক্রান্ত ৪ জন। দৈনিক শীর্ষ সংবাদ

  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৫ মে, ২০২০
  • ৩৬৫ জন দেখেছেন

শফিক টুটুল, নাজিরপুর প্রতিনিধি :  পিরোজপুরের নাজিরপুরে করোনার উপসর্গ নিয়ে সাইফুল ইসলাম (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত সাইফুল ইসলাম উপজেলার গাওখালী গ্রামের আলতাফ হোসেনের ছেলে। আজ রবিবার ভোরে নৌকায় করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে, উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের বলিবাবলা গ্রামে নতুন করে ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে নাজিরপুর উপজেলা করোনা আক্রান্তের সংখ্যা ৭ জন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে মৃত যুবকের নমুনা সংগ্রহ শেষে প্রশাসনের সহায়তায় বিকেলে তার মরদেহ দাফন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ওই যুবক মুন্সিগঞ্জের একটি কাঠের গোলায় কাজ করতেন। ১৪ মে তিনি বাড়িতে আসেন। ৪ থেকে ৫ দিন আগে ওই যুবকের শ্বাসকষ্ট ও কাঁশি দেখা দেয়। এরপর ডায়রিয়ায় ও আক্রান্ত হলে পরিবার বিষয়টি গোপন রাখে। গত রবিবার ভোরে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য খুলনা নিয়ে যাচ্ছিল। পথে তার মৃত্যু হয়।
উপজেলার দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওয়ালিউল্লাহ বলেন, ওই যুবকের করোনা উপসর্গ ছিল। স্থানীয় বৈঠাকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ এসে দাফন করেছে। ওই যুবকের সংস্পর্শে আসা ১৮ জনকে শনাক্ত করা হয়েছে। তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলে বারী বলেন, মৃত ওই যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাছাড়া মঙ্গলবার ওই যুবকের সংস্পর্শে যাওয়া ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হবে।
এদিকে, উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের বলিবাবলা গ্রাম থেকে নমুনা সংগ্রহ করা ব্যক্তিদের মধ্যে রনজিত বৈরাগী (৭২), স্নেহলতা (৭০), নমিতা শিকদার (৬০) এবং শিপন হাওলাদার (৪০) নামে ৪ জনের করোনা পজেটিভ এসেছে। রবিবার রাতে তাদের রিপোর্ট পাওয়া গেছে।
নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান বলেন, মৃত ওই যুবকের বাড়ীসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া নতুন করে বলিবাবলা গ্রামের যে ৪ জনের রির্পোট করোনা পজেটিভ এসেছে রাতেই তাদের বাড়ীসহ আশপাশের বাড়িগুলো লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT