রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম
স্বরূপকাঠিতে বিক্রি হওয়া শিশু ঢাকা থেকে উদ্ধার স্বরূপকাঠিতে দম্পত্তির ১৮দিনের শিশু কন্যা বিক্রি বাগেরহাট জেলা এনপিপির মতবিনিময় সভা স্বরূপকাঠি ডিজিটাল পলিটেকনিক ইন্সটিটিউটের নির্মাণ কাজ এর শুভ উদ্বোধন  নেছারাবাদে স্কুল শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টিকা দেয়া শুরু মৎস্যজীব লীগের আহবায়ক স্বপন কুমার দেউরীর নেতৃত্বে বিশাল শোডাউন প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেনমন্ত্রী –শ,ম রেজাউল করিম নেছারাবাদে নৌযান শ্রমিক লীগের পরিচয়ে চাঁদাবাজি লটারিতে স্কুলে ভর্তি শিক্ষার্থী ও অভিভাবকের ক্ষোভ পিরোজপুরের নেছারাবাদের মাহফুজ (১৫) হারিয়ে গেছে।দৈনিক শীর্ষ সংবাদ

নেছারাবাদে স্কুল শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টিকা দেয়া শুরু

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১৪ জন দেখেছেন

পিরোজপুরে নেছারাবাদে স্কুলে শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টিকা দেয়া শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল দশটা থেকে সরকারি স্বরূপকাঠি পাইলট মডের মাধ্যমিক বিদ্যালয় এবং আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দেয়া হয়েছে ।

স্কুলের টিকা কেন্দ্রে গিয়ে শিক্ষার্থীদের মধ্যে টিকা গ্রহনে বেশ আগ্রহ দেখা গেছে তবে তাদের মধ্যে কোন রকম সামাজিক দুরত্ব লক্ষ করা যায়নি। কারো কারো মুখে মাস্ক দেখা যায়নি, কোন রকম সামাজিক দুরত্ব দেখা যায়নি।আবার  দুই তিন ঘন্টা রোদে দাড়িয়ে থেকে অনেক শিক্ষার্থীদের টিকা না নিয়ে বাড়ী ফিরে যেতে দেখা গেছে।স্কুল শিক্ষক জানান, প্রথম দিন ছাত্রছাত্রী একটু বেশি হওয়ায় একটু সমস্যা হয়েছে পরবর্তিতে সেটা আর হবেনা।
নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা ডা.ফিরোজ কিবরিয়া জানান,আজ প্রথম দিনে ১৬শ জনের মধ্যে টিকা দেয়া হয়েছে । নেছারাবাদে প্রায় ২১ হাজারের মত ছাত্রছাত্রী রয়েছে বাকি শিক্ষার্থীদের ৩১শে জানুয়ারির মধ্যে টিকা দেয়া শেষ করতে হবে।
শিক্ষার্থীদের নিবন্ধনের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, জন্ম নিবন্ধন দিয়ে নিবন্ধন করা হবে এবং নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠান নিবন্ধনের ব্যবস্থা করবে যাহাতে তারা পরবর্তীতে দ্বীতিয় ডোজ নিতে পারে। ১২ থেকে ১৭ বছর বয়সি শিক্ষার্থীদের করোনাভাইরাসের টিকা দেওয়া হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT