রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
স্বরূপকাঠিতে বিক্রি হওয়া শিশু ঢাকা থেকে উদ্ধার স্বরূপকাঠিতে দম্পত্তির ১৮দিনের শিশু কন্যা বিক্রি বাগেরহাট জেলা এনপিপির মতবিনিময় সভা স্বরূপকাঠি ডিজিটাল পলিটেকনিক ইন্সটিটিউটের নির্মাণ কাজ এর শুভ উদ্বোধন  নেছারাবাদে স্কুল শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টিকা দেয়া শুরু মৎস্যজীব লীগের আহবায়ক স্বপন কুমার দেউরীর নেতৃত্বে বিশাল শোডাউন প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেনমন্ত্রী –শ,ম রেজাউল করিম নেছারাবাদে নৌযান শ্রমিক লীগের পরিচয়ে চাঁদাবাজি লটারিতে স্কুলে ভর্তি শিক্ষার্থী ও অভিভাবকের ক্ষোভ পিরোজপুরের নেছারাবাদের মাহফুজ (১৫) হারিয়ে গেছে।দৈনিক শীর্ষ সংবাদ

পিরোজপুরের নেছারাবাদের মাহফুজ (১৫) হারিয়ে গেছে।দৈনিক শীর্ষ সংবাদ

সন্ধান প্রার্থী তার পিতা
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৮ জন দেখেছেন

মাহফুজ (১৫) নামের একটি ছেলে হারিয়ে গিয়েছে। ছেলেটির গায়ের রং ফর্সা, হালকা-পাতলা স্বাস্থ্য, মুখমন্ডল:  লম্বা,মাথার চুল : কালো ও ছোট-ছোট, চোখের বর্ণ: কালো, উচ্চতা: ৫ ফুট ২”। বরিশালের  আঞ্চলিক বাংলা ভাষায় কথা বলে।

হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল কালো রঙের জ্যাকেট ও কালো রংয়ের ফুল প্যান্ট।

মাহফুজ এর পিতা মোঃ সিরাজুল ইসলাম । ঠিকানা –  গ্রাম – রাজাবাড়ী ৫ নং ওয়ার্ড, থানা- নেছারাবাদ (স্বরূপকাঠি), জেলা- পিরোজপুর  ।

গত ২১/১২/২০২১ইং রোজ মঙ্গলবার  রাত  ৮.১০ মিনিটের  সময়  নিজ বাড়ীথেকে বের হয়ে আর ফিরে আসেনি  সেই থেকে সে নিখোঁজ আছে। ছেলে বাড়িতে ফিরে না আসলে অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের সদস্যরা তার কোর সন্ধান পায়নি।
এ বিষয়ে  নেছারাবাদ থানায় একটা জিডি করা হয়েছে। জিডি নং – ১০৯৬, তাং ২২/১২/২১। যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে উপরোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

ফোন নাম্বারঃ- ০১৭২৫ ৯২৭৬৯১

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT