সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে এনপিপির দোয়া ও তবারক বিতরন

শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৩৪ জন দেখেছেন

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) পিরোজপুর জেলা শাখার  উদ্যোগে দলীয় কার্য়ালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী সকল শহীদের শ্রদ্ধাবনত চিত্তে তাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া এবং করোনা কালিন  অসহায় দুস্থ ও গরীবদের মাঝে তবারক বিতরন করেন।

দোয়া ও তবারক বিতরন পূর্বে পিরোজপুর জেলা সাধারণ সম্পাদক আনোয়ার বলেন, ন্যাশনাল পিপলস্ পার্টি এনপিপি সারা দেশে তাদের দলীয় কার্যালয় গুলোতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাতের আয়োজন করেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর হত্যা কারার মধ্যদিয়ে বাঙ্গালী জাতির ইতিহাস ও মুক্তিযুদ্ধের চেতনাকে চিরতরে মুছে ফেলতে চেয়েছিল কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে মানুষের মাঝে ফিরে আসেছে মুক্তিযুদ্ধের চেতনা। আপনি যে ধারায় রাজনীতি করেন না কেন বঙ্গবন্ধুকে অস্বীকার করে সে রাজনীতি কখনই দেশের মানুষের জন্য কল্যান বয়ে আনাবেনা।
এসময় উপস্থিত ছিলেন,মো.আউয়াল হোসেন সহ-সভাপতি পিরোজপুর জেলা এনপিপি ,মো.রফিকুল ইসলাম সহ-সভাপতি নেছারাবাদ উপজেলা এনপিপি ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দ অলিউল ইসলাম বানারীপাড়া উপজেলা সভাপতি, সুমন তালুকদার সাধারণ সম্পাদক বানারীপাড়া উপজেলা, মো. শাখাওয়াত হোসেন বীর মুক্তি যোদ্ধা সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার এবং এ কে আজাদ কৃষকলীগ সভাপতি স্বরূপকাঠি পৌর শাখা,স্বরূপকাঠি প্রেসক্লাবের সভাপতি মো.নজরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা ফেরদৌস প্রমুখ।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT