সোমবার, ১৭ মে ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
কাউখালী আবাসনের বঞ্চিত শিশুদের ঈদের নুতন পোশাক দিলেন ইউএনও ঈদ মোবারক। দৈনিক শীর্ষ সংবাদ পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” নেছারাবাদে সাত বছর বয়স থেকে পুরো ত্রিশ রোজা রাখছে মারিয়াম স্বরূপকাঠিতে বাবার মৃত্যুর শোক কাটতে না কাটতেই ফেরিঘাটে পদদলিত হয়ে ছেলের মর্মান্তিক মৃত্যু স্বরূপকাঠিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর অনুদান পেলেন ৪৬ ব্যাক্তি       দুই কজি গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রফতার স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে স্বামী প্রেমিকের হাতে নির্যাতনের শিকার নেছারাবাদে সারেংকাঠী ইউনিয়নে ভিজিএফের নগদ অর্থ বিতরন স্বরূপকাঠিতে বোরো ধান- চাল সংগ্রহ শুরু

নাজিরপুরে লকডাউনে বিধিনিষেধ না মানায় নয়জনের অর্থদণ্ড।দৈনিক শীর্ষ সংবাদ

শফিক টুটুল, নাজিরপুর প্রতিনিধি
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৯৬ জন দেখেছেন

পিরোজপুরের নাজিরপুরে চলছে কঠোর লকডাউন। প্রয়োজন ছাড়া বের হলেই করছেন জরিমানা। শ্রীরামকাঠী ও কবিরাজবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মোট নয়জনকে এক হাজার ৭০০ টাকা অর্থদণ্ড করেছেন উপজেলা প্রশাসন।

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে কঠোর লকডাউন (বিধিনিষেধ) শুরু হয়েছে, যা আগামী ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত চলবে। নাজিরপুরে লকডাউন বাস্তবায়নে মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিচালনা করে উপজেলা প্রশাসন। উক্ত কার্যক্রম পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ ওবায়দুর রহমান ও এবং সহকারী কমিশনার (ভূমি) জনাব সাখাওয়াত জামিল সৈকত এবং তাদেরকে সার্বিক সহযোগীতা করছেন নাজিরপুর থানা পুলিশ। উপজেলার সব জায়গায়ই বুধবার ভোর থেকে ‘কঠোর লকডাউন’ কার্যকর করার জন্য পুলিশ তৎপর রয়েছে।

এ ব্যাপারে ওবায়দুর রহমান এবং সাখাওয়াত জামিল সৈকত বলেন, এ অভিযান অব্যাহত থাকবে এবং বিনা প্রয়োজনে লকডাউন অমান্য করলে তাহাদেরকে জরিমানা করা হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT