শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার কে শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন নাজিরপুরের কৃষক লীগ। দৈনিক শীর্ষ সংবাদ

শফিক টুটুল,নাজিরপুর প্রতিনিধি
  • প্রকাশের সময়ঃ বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৩৫৮ জন দেখেছেন

কৃষক বাঁচাও দেশ বাঁচাও। দেশের কৃষক বাঁচলে দেশ বাঁচবে। এমন মুলমন্ত্রকে বাস্তবে আরো বেশী গুরুত্ব দেবার নিমিত্তে কৃষিজাত পন্য ধান, চাল ক্রয় বিক্রয়ের কমিটিতে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করার উদ্যোগ নিয়েছে সরকার। দেশের এমন একটি বাস্তবমুখী পদক্ষেপ নেবার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ সরকারের মাননীয়া খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার কে শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন নাজিরপুরের কৃষক লীগের সর্বস্তরের নেতা কর্মিবৃন্দ।এই উদ্দেশ্যে গতকাল নাজিরপুর উপজেলায় একটি শোভা রেলী বেড় করা হয় এবং বঙ্গবন্ধু স্মৃতি মূরালে ফুল দিয়ে স্রদ্ধা ও অভিনন্দন জানানো হয়।এসময় প্রধান ভুমিকায় উপস্থিত ছিলেন,পিরোজপুর জেলা কৃষক লীগের সহসভাপতি জনাব আতিয়ার রহমান চৌধুরী (নান্নু)।


এছাড়া ও উপস্থিত ছিলেন, নাজিরপুর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জনাব হাফিজুর রহমান(বাচ্চু), নাজিরপুরের দেঊলবাড়ী দোবড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি এবং অত্র ইউনিয়ন চেয়ারম্যান জনাব ওয়ালিউল্লাহ এবং নাজিরপুরের শ্রীরামকাঠী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান জনাব উত্তম কুমার মৈত্র।এছাড়া ও স্থানীয় আওয়ামী লীগের অনেক নেতাকর্মী বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT