বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম
কোচিং সেন্টার খোলা রাখার দায়ে নাজিরপুরে ২ শিক্ষকের অর্থদণ্ড। দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত নেছারাবাদে জাইকার অর্থায়নে দেয়া এ্যম্বুলেন্স তিন বছরে ব্যাবহার হয়নি স্বরূপকাঠী পৌরসভার নগর উন্নয়ন প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ স্বরূপকাঠিতে লকডাউন কার্যকর করতে মাঠে প্রশাসন।দৈনিক শীর্ষ সংবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় স্বরূপকাঠিতে ডিজিটাল নিরাপত্তা আইনে একজন গ্রেফতার স্বরূপকাঠিতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার জলাবাড়ীতে অ্যাসাইনমেন্ট দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণের চেষ্টা স্বরূপকাঠির জলাবাড়ী ইউনিয়নে জেলেদের ৩৬ বস্তা চাল গায়েব

BBZফেসবুক গ্রুপের সদস্যরা সুন্দর সম্ভাবনায় ব্যবসায়িক প্লাটফর্ম গড়তে অক্লান্ত চেষ্ঠা করছেন। দৈনিক শীর্ষ সংবাদ

বদরুজ্জামান সুজন,নিউজ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ২০৮ জন দেখেছেন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক বিজনেস গ্রুপ Bangladesh Business Zone (BBZ) এর টাইম এন্ড কোয়ালিটি এক্সপ্রেস প্রেজেন্ট “Your Best Products” Competition September 2020 বিজয়ীদের শুভেচ্ছা উপহার প্রদান ও একটি চা চক্র এর আয়োজন করা হয়েছে আজ ৩১শে অক্টোবর, বিকাল- ৫টায়। বসুন্ধরা আবাসিক গেট এর পাশে সল্ট এন্ড বাটার রেস্টুরেন্ট এ।

বাংলাদেশ বিজনেস জোন গ্রুপের এডমিন এস এম নাজমুল হক এর পরিচালনায়,
অনুষ্ঠানে বিজয়ীদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন আমন্ত্রীত অতিথিরা- প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেন বীনা ইসলাম,স্বত্বাধিকারী- লামিয়া অ্যান্ড রাইসা বুটিক’স, দ্বিতীয় স্থান অধিকার করেন- সাজ্জাদ হোসেন তিলক, স্বত্বাধিকারী- এজে গ্যালারি ও তৃতীয় স্থান অধিকার করেন- মাহমুদা আক্তার, স্বত্বাধিকারী- ইউনিক কিচেন, এ সময় আমন্ত্রীত অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পিরান গার্মেন্টস অ্যান্ড হ্যান্ডি ক্রাফট এর ব্যবস্থাপনা পরিচালক- জনাব বদরুল ইসলাম, নিডল ওয়ার্ক লি: এর সি.ই.ও, মো: আনিসুর রহমান অপু , গার্মেন্টস ব্যবসায়ী তাশরিক ইমান ও প্রতিযোগীতার স্পন্সর, টাইম এন্ড কোয়ালিটি এক্সপ্রেস লি: এর ব্যবস্থাপনা পরিচালক- আলিনুর ইসলাম জিবন। দেশের বাহিরে ও ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকায় ভিডিও কলে বিজয়ীদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ বিজনেস জোন গ্রুপের মডারেটর- হাসান মাহমুদ, ফাতেমা মাহমুদ টুসি, গুলশান আরা পাপড়ি ও আরমান কায়সার।


অনুষ্ঠান শেষে বিবিজেড এর এডমিন এস এম নাজমুল হক বলেন- বাংলাদেশ বিজনেস জোন ফেসবুক গ্রুপের প্রতিটি সদস্য একটি সুন্দর সম্ভাবনায় ব্যবসায়িক প্লাটফর্ম গড়ার জন্য অক্লান্ত চেষ্ঠা করে যাচ্ছে তাই সবার জন্য সব সময় শুভ কামনা, ইনশাআল্লাহ আমরা সবাই মিলে চেষ্টা করলে একদিন কেউ বেকার থাকবে না সবাই নিজের পায়ে দাড়াবে সফলতার পথে এগিয়ে চলবে। বিবিজেড পরিবার উদ্যোক্তা তৈরি ও প্রিয় বাংলাদেশের দেশের বেকারত্ব দূরীকরণে সব সময় কাজ করে যাবে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT