বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ড্রাগন চাষে সফলতার নতুন গল্প নেছারাবাদের চাষীদের। দৈনিক শীর্ষ সংবাদ সাম্প্রদায়ীক সম্প্রীতির বন্ধন অটুট রেখে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে ——মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী নাদিরা বেগমের শারীরিক সুস্থতা কামনায় এনপিপির  দোয়া মোনাজাত বিনা প্রতিদ্বন্দিতার নির্বাচন গণতন্ত্রের বিকাশ নষ্ট হচ্ছে -শেখ ছালাউদ্দিন ছালু নেছারাবাদের মশারি শিল্পকে টিকিয়ে রাখতে দরকার সরকারি সহযোগি।দৈনিক শীর্ষ সংবাদ আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেন পিরোজপুর জেলা প্রশাসক পল্লীবিদ্যুতের যন্ত্রাংশ ও শ্রমিকদের থাকার স্থান এখন স্কুল নেছারাবাদে স্কুলঘরে মটর সাইকেলের গোডাউন স্বরূপকাঠিতে মৎস্যজীবিদের সঙ্গে মত বিনিময় সভা নেছারাবাদে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষাণ/কৃষাণীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত 

নেছারাবাদ উপজেলা প্রণিসম্পদ অফিস থেকে খামারীদের মাঝে প্রয়োজনীয় উপকরন বিতরণ। দৈনিক শীর্ষ সংবাদ 

আনোয়ার হোসেন,নিউজ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৪৭৩ জন দেখেছেন

পিরোজপুরে নেছারাবাদ উপজেলা প্রাণিসম্পদ অফিস থেকে আধুনিক প্রযুক্তিতে গরু হৃষ্টপুষ্টকরন প্রকল্পের আওতায় নির্বাচিত ২৫ জন সুবিধাভোগী খামারীদের মাঝে উপকরন বিতরণ করা হয়। বিতরণের মধ্যে রয়েছে কৃমিনাশক ঔষধ, ডিবি ভিটামিন, হেলথকার্ড, ও প্রশিক্ষন ম‍্যানুয়াল লিফলেট কার্ড বিতরণ করা হয়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেছারাবাদ উপজেলা নির্বাহি অফিসার জনাব মোঃ মোশারফ হোসেন মিলু , উপজেলা মৎস‍্য অফিসার মোঃ পারভেজ, উপজেলা প্রাণিসম্পদ অফিসার (ভাঃপ্রাঃ) জনাব ডা. মোঃ শওকত আলী, সাংবাদিক ও অন‍্যান‍্য কর্মকর্তা_ কর্মচারীবৃন্দ।

এ সময় জনাব ডাঃ মোঃ শওকত আলী বলেন, প্রশিক্ষিত খামারীগনই পারবে আমাদের সবার জন‍্য নিরাপদ মাংস সরবরাহ করতে। আমি আশাবাদি এ সকল খামারীগনের মাধ্যমে নেছারাবাদ উপজেলা একদিন দুধ ও মাংসে স্বয়ংসম্পুর্ন হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT