বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম

নেশার টাকা না পেয়ে পিতাকে  হত্যা ছেলে আটক 

শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৫০ জন দেখেছেন

স্বরূপকাঠিতে নেশার টাকা না পেয়ে মো: জয়নাল আকন(৭০) নামে এক জনকে পিটিয়ে হত্যা করেছে ছেলে রাজ্জাক আকন(৩৮)। বৃহস্পতিবার ওই ঘটনা ঘটে স্বরূপকাঠি উপজেলার দক্ষিন মাহামুদকাঠি গ্রামের আকন বাড়ীতে। মাদক আসক্ত রাজ্জাক তার বাবাকে টাকার জন্য চাপ দিলে টাকা দিতে অস্বীকার করিলে একটি কোদাল দিয়ে সে বাবার মাথায় আঘাত করলে তিনি লুটিয়ে পড়ে। পরে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার পরই রাজ্জাক আকন পালিয়ে যায় পুলিশ গতকাল বিকালে রাজ্জাককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

নিহত জয়নাল আকনের মেজ ছেলে সুমন আকন বলেন, তার ভাই রাজ্জাক এলাকার একজন চিহ্নিত মাদকাসক্ত লোক। সে কোন কাজকর্ম করতোনা। সংসারে তার স্ত্রী ছেলে মেয়ে রয়েছে। সে মাদকাসক্ত হওয়ায় তার সংসার বাবা ও অন্য ভাই মিলে চালাত। সে প্রায়ই নেশার টাকার জন্য বাবা ও ভাইদের সাথে ঝগড়াজাটি করত। ঘটনার দিন দুপুরে রাজ্জাক বাড়ীতে এসে বাবার কাছে নেশার টাকা চায়। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। সে বাবাকে বকাঝকা করতে থাকে। একপর্যায়ে রাজ্জাক বাবাকে কোদাল দিয়ে মাথায় একটি সজোরে পিটান দেয়। এতে ঘটনাস্থলেই সে লুটিয়ে পড়ে। সাথে সাথে বাবাকে বরিশাল শেবাচিমে নিয়ে গেলে হাসাপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা

এ বিষয়ে নেছারাবাদ থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন বলেন, খবর পেয়ে সাথে সাথে নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রিয়াজ হোসেন সহ আমরা সরেজমিনে গিয়েছি এলাকাবাসী জানিয়েছে হত্যাকারী নেশা গ্রস্ত  পাগল।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT