মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম

পূনরায় শিল্পী বেগম ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৩৪ জন দেখেছেন
পিরোজপুরে নেছারাবাদ উপজেলায় পূনরায় ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শিল্পী বেগম (৩৮) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।  গোপন সংবাদের ভিত্তিতে নেছারাবাদ থানা পুলিশ শুক্রবার বেলা ২ টার দিকে স্বরূপকাঠি পৌর সভার ১ নং ওয়ার্ডে অভিযান চালিয়ে তাকে আটক করে। নারী পুলিশ সদস্যরা তার দেহ তল্লাশী করে। এ সময় তার  শরীরের সাথে থাকা ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এর আগেও ইয়াবাসহ শিল্পীকে গ্রেফতার করা হয়েছিলো। কিন্তু বর্তমান যে মাদকদ্রব্য আইন রয়েছে তাতে শিল্পীকে বেশিদিন আকটে রাখতে পারেনি। জেল থেকে বেড়িয়ে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এতোদিন একই ব্যাবসা চালিয়ে যাচ্ছিলেন তিনি। নেছারাবাদে এরকম আরো অনেক মাদক ব্যবসায়ী আছে যারা মাদকসহ ধরা পড়ে আবার বেড়িয়ে আসে। যুব সমাজকে ধ্বংস করা এরকম লোকের প্রতি এলাকাবাসির ক্ষোভ দরেছে তাদের দাবি এই সকল খুচরা ব্যাবসায়ীদের সাথে সাথে মূল হোতাদের গ্রেফতার করা।
নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন,মাদকের বিষয়ে কাউকে ছাড় দেয়া হবেনা। শিল্পীর ব্যাপারে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের শেষে শনিবার আসামিকে পিরোজপুর কোর্টে পাঠানো হবে। শিল্পী  স্বরূপকাঠি পৌরসভার ১ নং ওয়ার্ডের মো.আনোয়ার হোসেনের স্ত্রী । দীর্ঘ দিন ধরে সে মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT