মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম

নেছারাবাদে আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার 

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২৮২ জন দেখেছেন
প্রধানমন্ত্রী অঙ্গীকার গৃহহীন থাকবে না কোন পরিবার, মুজিব শতবর্ষে তার এই যুগান্তকারী মহতি আশ্রয়ন প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রদত্ত ঘর পরিদর্শন করেন বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল।
শনিবার বিকালে পিরোজপুরে নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানার আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো পরিদর্শন করেন। এসময় তিনি এসব ঘরে পুনর্বাসিত পরিবার গুলোর সদস্যদের সাথে কথা বলেন,এবং তাদের বিভিন্ন সুযোগ সুবিধা বিষয় খোঁজ খবর নেন।
এর আগে তিনি নেছারাবাদে আসার সময় মাগুরা কুনিহারি নামক স্থানে নার্সারী শিল্প পরিদর্শন করেন এবং পরে আটঘর কুড়িয়ানার আদমকাঠিতে পেয়ারা বাগানে সদ্য নির্মীত একটি পর্যটন কেন্দ্র ঘুরে দেখেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলি মো.সাজ্জাদ হোসেন, পিরোজপুর জেলা এডিসি রওশন ইসলাম, আব্দুল হক চেয়ারম্যান নেছারাবাদ উপজেলা পরিষদ, নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসেন ,বশির গাজী সহকারী কমিশনার ভুমি, গোলাম কবির  মেয়র স্বরূপকাঠি পৌরসভা,আবির মোহাম্মাদ হোসেন অফিসার ইনচার্জ নেছারাবাদ থানা, মিঠুন হালদার চেয়ারম্যান আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন পরিষদ, নজরুল ইসলাম সভাপতি, স্বরূপকাঠি প্রেসক্লাব সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT