শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

আশ্রয়ন প্রকল্পে ঈদ উপহার বিতরণ করলেন ইউএনও

আনোয়ার শীর্ষ সংবাদ
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৩৭ জন দেখেছেন

নেছারাবাদে আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসেন। উপজেলায় বিভিন্ন আশ্রয়ন প্রকল্পে গিয়ে ৫০টি পরিবারের মাঝে  ঈদ উপহার বিতরণ করেন।

মঙ্গলবার সকালে সমুদয়কাঠী ইউনিয়নের লক্ষনকাঠি আশ্রয়ন প্রকল্প,আটঘর কুড়িয়ানার মাহমুদকাঠির আশ্রয়ন প্রকল্পে এবং সুটয়াকাঠির বালিহারির আশ্রয়ন প্রকল্পের উপভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেন। বিতরনকৃত পন্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,আলু,তৈল,এবং মশলা।

এ সময় তার সাথে উপস্তিত ছিলেন নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, সমুদয়কাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমাউন কবির, আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদার,সুটিয়াকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.রুহুল আমীন অসিম এবং সাংবাদিক বৃন্দ প্রমুখ।

নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোশারেফ হোসেন জানান, মুজিব বর্ষে নির্মিত আশ্রয়নে পুনর্বাসিত প্রতিটি ঘরে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তায় পৌঁছে দেয়া হয়েছে।তিনি আরো জানান, পবিত্র ঈদ উল আযহা মুসলমানদের একটি বড় ধর্মীয় উৎসব।তাই এই উৎসবের আনন্দ তারাও যেন উপভোগ করতে পারে  সে লক্ষ্যে  আশ্রয়ন প্রকল্পে মাননীয় প্রধান মন্ত্রির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী পৌছে দিয়েছি।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT