শনিবার, ১৯ জুন ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
চাখার ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মামুনের গণসংযোগ মিথ্যা ও অসত্য সংবাদ প্রকাশে এনপিপির প্রতিবাদ নেছারাবাদে আনসার ভিডিপি প্রতিরক্ষা বাহিনীর নতুন ভবনের উদ্বোধন।দৈনিক শীর্ষ সংবাদ প্রাণি সম্পদ বিকাশের জন্য অতিতের সকল রের্কড ভেঙে ফেলা হয়েছে – মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী স্বরূপকাঠিতে কিশোরী ধর্ষন ও অপহরণের পৃথক মামলায় গ্রেফতার – ২ স্বরপকাঠিতে তুচ্ছ ঘটনায় সালিশির নামে মারধরের অভিযোগ স্বরূপকাঠিতে প্রতারকের খপ্পরে দুই বিকাশ এজেন্টের খোয়া গেল ৬১হাজার টাকা মন্ত্রীর একান্ত চেষ্টায় সন্ধ্যা নদীর ভাঙ্গনরো‌ধের কাজ দ্রুত এ‌গি‌য়ে চল‌ছে।দৈনিক শীর্ষ সংবাদ ন্যাশনাল পিপলস্ যুব পার্টির কমিটি ঘোষণা। স্বরপকাঠিতে আধুনিক পদ্ধতিতে গরু হৃষ্টপুষ্ট করন বিষয়ক সচেতনতা মুলক সেমিনার।দৈনিক শীর্ষ সংবাদ

পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর”

  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৭৪ জন দেখেছেন

এম এ মুন্না, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে অসহায় মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” এর সদস্যরা সেবার হাত নিয়ে দাঁড়িয়েছে। গত বছরের মতো এ বছর মেহনতি মানুষদের খাদ্য সহায়তার জন্য এক চমৎকার উদ্যোগ গ্রহন করেছেন পিরোজপুর জেলার এস এস সি ৯৭ ব্যাচ এর সাবেক শিক্ষার্থীদের সামাজিক সংগঠন ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর। “ইউনিটি ফর ওয়েলফেয়ার “এই শ্লোগানকে সামনে রেখে মেহনতি মানুষের পাশে দাঁড়াতে দেশ বিদেশে অবস্থানরত বন্ধুদের আহ্বান জানানো হয় এবং সবাই আন্তরিক ভাবে এই আহ্বানে সাড়া দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তারই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার প্রায় শতাধিক অসহায়, হত দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়।
এ সময় উপস্থি ছিলেন, ”ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” এর সবেক শিক্ষথী অডিট কর্মকতা শেখ ফরিদুল হক মিন্টু, উন্মুক্ত বিশ্ববিদ্যালয় শিক্ষক মো: তারিকুল ইসলাম, ব্যবসায়ী মশিউর রহমান, ব্যবসায়ী মহিউদ্দিন আকন, গামেন্টর্স ব্যবসায়ী খালিদ হোসেন, ব্যাংক কর্মকতা মিজানুর রহমান, ব্যাংক কর্মকতা মোহসীন রাসেল, ব্যবসয়ী রিপন দও, সরকারী চাকুরীজীবি জাহিদুল ইসলাম, ব্যবসায়ী রেজাউল সোহেল প্রমুখ।
এ সময়”ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” এর সাবেক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় শিক্ষক মো: তারিকুল ইসলাম বলেন, করোনা মহামারির পর পর দুটি ঢেউয়ে মানুষ যখন ভীষণ অসহায় ঠিক সেই সময় বিবেকের তাড়না ও সামাজিক দায়িত্ববোধ থেকে আমরা এস এস সি ৯৭ ব্যাচের বন্ধুরা মিলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আশাকরি এই ধরনের সামাজিক কর্মকান্ড সামনের দিনগুলোতে আরও ব্যাপক ভাবে অব্যহাত থাকবে।
এ সময় প্রায় শতাধীক অসহায় কর্মহীন মানুষদের মধ্যে তাদের সরবারহকৃত খাদ্য সামগ্রী চাল, ডাল,তেল, দুধ, চিনি, পিয়াজ, আলু, সেমাই, মশলা, এবং সাবান পৌঁছে দেয়া হয়।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT