শনিবার, ১৯ জুন ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
চাখার ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মামুনের গণসংযোগ মিথ্যা ও অসত্য সংবাদ প্রকাশে এনপিপির প্রতিবাদ নেছারাবাদে আনসার ভিডিপি প্রতিরক্ষা বাহিনীর নতুন ভবনের উদ্বোধন।দৈনিক শীর্ষ সংবাদ প্রাণি সম্পদ বিকাশের জন্য অতিতের সকল রের্কড ভেঙে ফেলা হয়েছে – মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী স্বরূপকাঠিতে কিশোরী ধর্ষন ও অপহরণের পৃথক মামলায় গ্রেফতার – ২ স্বরপকাঠিতে তুচ্ছ ঘটনায় সালিশির নামে মারধরের অভিযোগ স্বরূপকাঠিতে প্রতারকের খপ্পরে দুই বিকাশ এজেন্টের খোয়া গেল ৬১হাজার টাকা মন্ত্রীর একান্ত চেষ্টায় সন্ধ্যা নদীর ভাঙ্গনরো‌ধের কাজ দ্রুত এ‌গি‌য়ে চল‌ছে।দৈনিক শীর্ষ সংবাদ ন্যাশনাল পিপলস্ যুব পার্টির কমিটি ঘোষণা। স্বরপকাঠিতে আধুনিক পদ্ধতিতে গরু হৃষ্টপুষ্ট করন বিষয়ক সচেতনতা মুলক সেমিনার।দৈনিক শীর্ষ সংবাদ

স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে স্বামী প্রেমিকের হাতে নির্যাতনের শিকার

শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ সোমবার, ১০ মে, ২০২১
  • ১৩২ জন দেখেছেন

স্ত্রীর পরকীয়া দেখে ফেলায় স্বামীকে চোর সাব্যস্ত করে রাত ভর নির্যাতন ও হত্যার হুমকি থানায়  অভিযোগ দায়ের। প্রেমিক শাকিল ও তার সহযোগি মেম্বরের ছেলে জাকারিয়ার যোগসাজসে পিরোজপুরে নেছারাবাদ পশ্চিম সোহাগদল বাদশা ফকির বাড়ীতে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে তালেব জানায় ,চার বছর পূর্বে  রশিদ হাওলাদারের মেয়ে অনিকার সাথে তার বিবাহ হয় । বিবাহের পর থেকেই সংসারে স্ত্রীর পরকিয়ার কারনে কলহ লেগেই থাকত। তালেব পেশায় একজন ট্রলার চালক মালামাল নিয়ে রাতে বিভিন্ন স্থানে যেতে হয় এই সুযোগে আনিকা তার চাচাতো ভাই শাকিলের সাথে  গভির পরকিয়ায় জড়িয়ে পড়ে। গত বৃহস্পতিবার রাত ৯ টার দিকে আমি কাজের জন্য বাসা বের হই কিন্তু আমার স্ত্রীর আচার আচরনে সন্ধেহ হলে কাজে নাগিয়ে আনিকাকে পাহারা দিতে থাকি । রাত আনুমানিক ১০.১৫ টার দিকে শাকিল বাসায় প্রবেশ করে তখন আমি লোকজন নিয়ে শাকিলকে ও আনিকা আপত্তিকর অবস্থায় ধরে ফেলি। তখন জাকারিয়া লোক দেখানো সালিশ বৈঠক করে। কিছু দিন যেতে না যেতেই আনিকা সামান্য কারেন আমার সাথে রাগ করে বাবার বাড়ীতে চলে যায়। রবিবার রাতে আনিকা আমাকে ফোন করে বাসায় যাওয়ার জন্য বলে, আমি রাত ১০ দিকে ওদের বাসায় যাওয়ার  সময় আগে থেকে ওৎ পেতে থাকা শাকিল ও তার লোকজন  আমাকে চোর বলে ধরে খুটির সাথে বেধে অমানুষিক ভাবে নির্যাতন করে। আমার গোপাঙ্গ ও তল পেটে এলোপাথারি লাথি মারতে থাকে এবং বলে এখান তোকে মেরে ঘুম করে ফেলবো। সকালে আমার মা খবর পেয়ে ছুটে আসলে, মেম্বারের ছেলে জকারিয়া ও চৌকিদার নিয়ে সাধা কাগজে স্বাক্ষর রেখে বার হাজার টাকা নিয়ে আসতে বলে। মা আমাকে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে একটু সুস্থ হবার পরে ৯.৫.২১ তারিখ রাতে শাকিল ও জাকারির নামে থানায় একটি অভিযোগ দায়ের করি।

এ বিষয় অভিযুক্ত শাকিল জনায়,তাকে কোন রকম নির্যাতন করা হয়নি ।আমার নামে যে অভিযোগ করা হয়েছে সম্পূর্ন মিথ্যা কথা।

নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ আবির মোহাম্মাদ হোসেন বলেন,এ বিষয় একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT