সোমবার, ১৭ মে ২০২১, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম
কাউখালী আবাসনের বঞ্চিত শিশুদের ঈদের নুতন পোশাক দিলেন ইউএনও ঈদ মোবারক। দৈনিক শীর্ষ সংবাদ পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” নেছারাবাদে সাত বছর বয়স থেকে পুরো ত্রিশ রোজা রাখছে মারিয়াম স্বরূপকাঠিতে বাবার মৃত্যুর শোক কাটতে না কাটতেই ফেরিঘাটে পদদলিত হয়ে ছেলের মর্মান্তিক মৃত্যু স্বরূপকাঠিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর অনুদান পেলেন ৪৬ ব্যাক্তি       দুই কজি গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রফতার স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে স্বামী প্রেমিকের হাতে নির্যাতনের শিকার নেছারাবাদে সারেংকাঠী ইউনিয়নে ভিজিএফের নগদ অর্থ বিতরন স্বরূপকাঠিতে বোরো ধান- চাল সংগ্রহ শুরু

নেছারাবাদে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রাণ নাশের হুমকি

শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ রবিবার, ২ মে, ২০২১
  • ৩৯ জন দেখেছেন

নেছারাবাদে বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় সাইফুল ইসলাম নামে এক যুবককে প্রাণনাশের হুমকি দিয়েছে এলাকার একদল সংঙ্গবদ্ধ লোক। এ ব্যপারে ওই যুবক বাদি হয়ে নেছারাবাদ থানায় হুমকি প্রদানকারি পাঁচ ব্যক্তিদের নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছেন। শুক্রবার সকালে সাইফুল ইসলাম ওই অভিযোগ দায়ের করেন।

সাইফুল ইসলাম তার দায়েরকৃত জিডিতে উল্লেখ করেন, গ্রামের এমদাদুল(৩৫),রফিকুল ইসলাম(২৫),মো. মিলন(২৪),নাসির(২৫) ও আব্দুল্লাহ(৩০) নামে একদল লোক খুবই খারাপ প্রকৃতির। তারা নানা অসামাজিক কাজে লিপ্তসহ মাদক সেবন করে ঘুরেবেড়ায়। তাদের এ অসামাজিক কার্যকালাপে প্রতিবাদ করায় ওই সংঙ্গবদ্ধ চক্রটি সাইফুলকে মোবাইল ফোনে প্রাননাশের হুমকি প্রদান করে এবং রাতের আধারে তার বাসায় গিয়ে ভয়ভিতি দেখায়। তাই তিনি নিরূপায় হয়ে বিষয়টি তার জন্য তার পরিবারের প্রাননাশের আশংকায় থানায় ওই জিডি দায়ের করেন। সাইফুল অভিযোগ করে আরো জানান, জিডিতে উল্লিখিত আব্দুল্লাহ এর আগে মাদক সংক্রান্ত বিষয়ে জেল খেটেছেন। এছাড়া, মিলনও মাদক বিষয়ে পুলিশের কাছে আটক হয়েছিলেন।

এ অভিযোগ বিষয়ে জানার জন্য ঊল্লেখিত ব্যাক্তিদের সাথে যোগাযোগ করতে গেলে তাদের কে এলাকায় পাওয়া যায়নি।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT