সোমবার, ১৭ মে ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
কাউখালী আবাসনের বঞ্চিত শিশুদের ঈদের নুতন পোশাক দিলেন ইউএনও ঈদ মোবারক। দৈনিক শীর্ষ সংবাদ পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” নেছারাবাদে সাত বছর বয়স থেকে পুরো ত্রিশ রোজা রাখছে মারিয়াম স্বরূপকাঠিতে বাবার মৃত্যুর শোক কাটতে না কাটতেই ফেরিঘাটে পদদলিত হয়ে ছেলের মর্মান্তিক মৃত্যু স্বরূপকাঠিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর অনুদান পেলেন ৪৬ ব্যাক্তি       দুই কজি গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রফতার স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে স্বামী প্রেমিকের হাতে নির্যাতনের শিকার নেছারাবাদে সারেংকাঠী ইউনিয়নে ভিজিএফের নগদ অর্থ বিতরন স্বরূপকাঠিতে বোরো ধান- চাল সংগ্রহ শুরু

জলাবাড়ি ইউপি চেয়ারম্যান আইনি লড়াইয়ে যাবেন

নেছারাবাদ প্রতিনিধি
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৪৩ জন দেখেছেন

নেছারাবাদ জলাবাড়ি ইউনিয়নে কার্ডধারি জেলেদের মধ্য চাল বিতরণে অনিয়মের অভিযোগ প্রমানিত হওয়ায় ইউপি চেয়ারম্যান আশিষ বড়ালকে সাময়িক বরখাস্থ করা হয়েছে এক চিঠির মাধ্যমে। এ মর্মে তাকে কেন স্থায়ীভাবে বরখাস্থ করা হবেনা চিঠি প্রাপ্তির দশ কার্যদিবসের মধ্য তাকে কারন দর্শাতে বলা হয়েছে।জেলেদের মধ্য সুষ্ঠভাবে চাল বিতরণ হয়েছে বলে দাবি চেয়ারম্যান আশিষ বড়ালের।ডিসির কাছে কারণ দর্শানোর জবাব দিবেন।

পাশাপাশি তিনি সঠিক নিয়মে চাল বিতরণ করেছেন বলে দাবী করে এবং পাশাপাশি  ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনি লড়াইয়ে যাবেন তিনি। বৃহস্পতিবার দুপুরে তিনি স্থানীয় সাংবাদিকদের এ কথা বলেছেন।

ইউপি চেয়ারম্যান আশিষ বড়াল বলেন, জলাবাড়ীতে জেলেদের জন্য ৯১৬ বস্তা চাল আসে। সে চাল বিতরণে রেজুলেশন করে তার পরিষদের চার ইউপি সদস্যদের দায়িত্ব দেন। চাল বিতরণ করতে গিয়ে উপজেলা মৎস্য অফিসের প্রতিনিধি ফিরোজ আহম্মেদ চাল বিতরণ না করেই গোডাউন থেকে ৩৬ বস্তা চাল গায়েব হয়েছে বলে ইউএনও কে জানান। পরে ১৪ এপ্রিল পুনরায় উপজেলা মৎস্য কর্মকর্তা ও কর্মচারী ফিরোজ আহম্মেদ এবং ট্যাগ অফিসারের উপস্থিতিতে চেয়ারম্যান সাহেব  দাড়িয়ে থেকে জেলেদের মধ্য সঠিকভাবে চাল বিতরণ হয়।
চেয়ারম্যান আরো বলেন, সে দিন চাল বিতরণে ৩৬ বস্তার পরিবর্তে গোডাউন থেকে মাত্র দুই বস্তা চাল কম পান বলে মৎস্য কর্মকর্তা তার(চেয়ারম্যানের) কাছ থেকে স্বাক্ষর করিয়ে নেন। আর ওই দুই বস্তা চাল তার ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ভুলক্রমে বেশি চলে যাওয়ায় সেই চালও গোডাউনে ফেরত  আনা হয়। তাই চাল বিতরনে অনিয়মের বিষয়টি কোনক্রমেই মানতে রাজি নন তিনি।

সাময়িক বহিস্কৃত ইউপি চেয়ারম্যান আশিষ বড়াল অভিযোগ করে আরো বলেন, তার বিরুদ্ধে জামাত বিএনপি সমর্থীত প্রতি পক্ষ   সর্বদা ষড়যন্ত্রে লিপ্ত। তাদের মদদেই চাল বিতরণকালে স্থানীয় গুটি কয়েক লোক চাল গায়েবের খবর কথাটি মিথ্যা বানোয়াট   তৈরি করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বিচার বিশ্লেষণ করেই নৌকা মার্কা দিয়েছেন তাই আমি বলবো কোন ষড়যন্ত্রই স্থায়ী হবেনা। তাই শত্রুর ষড়যন্ত্রের বিরুদ্ধে তিনি লড়ে যাবেন বলে জানান।

নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক বলেন, প্রথমে শুনেছিলাম গোডাউন থেকে ৩৬বস্তা চাল গায়েব হয়েছে। পরে ইউপি চেয়ারম্যান আশিষ বড়ালকে ফোন দিয়ে জানতে পেরেছি। মৎস্য কর্মকর্তা,ট্যাগ অফিসার ও চেয়ারম্যান দাড়িয়ে থেকে জেলেদের মধ্য চাল বিতরণ করেছেন। চাল বিতরণকালে মাত্র দুই বস্তা চালের ঘাটতি হয়েছিল। পরে স দুই বস্তারও হিসাব পাওয়া গেছে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT