সোমবার, ১৭ মে ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
কাউখালী আবাসনের বঞ্চিত শিশুদের ঈদের নুতন পোশাক দিলেন ইউএনও ঈদ মোবারক। দৈনিক শীর্ষ সংবাদ পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” নেছারাবাদে সাত বছর বয়স থেকে পুরো ত্রিশ রোজা রাখছে মারিয়াম স্বরূপকাঠিতে বাবার মৃত্যুর শোক কাটতে না কাটতেই ফেরিঘাটে পদদলিত হয়ে ছেলের মর্মান্তিক মৃত্যু স্বরূপকাঠিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর অনুদান পেলেন ৪৬ ব্যাক্তি       দুই কজি গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রফতার স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে স্বামী প্রেমিকের হাতে নির্যাতনের শিকার নেছারাবাদে সারেংকাঠী ইউনিয়নে ভিজিএফের নগদ অর্থ বিতরন স্বরূপকাঠিতে বোরো ধান- চাল সংগ্রহ শুরু

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীা নামে মিথ্যা অপপ্রচরের বিরুদ্ধে থানায় জিডি

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৭৭ জন দেখেছেন

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা অপপ্রচরের বিরুদ্ধে স্বরূপকাঠির নেছারাবাদ থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) করা হয়েছে।স্বরূপকাঠী উপজেলা যুবলীগ নেতা নাসির উদ্দিন বাদী হয়ে শুক্রবার বিকেলে ওই জিডি করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেন রেডিও গুলিস্থান নামের একটি ফেজবুক পেইজে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম এর বিরুদ্ধে কটুক্তিমূলক এবং তাহার চরিত্র নিয়ে অশালীন মন্তব্য করে একটি ভিডিও আপলোড করা হয়েছে। উক্ত পোষ্টকে কেন্দ্র করে তাহার চরিত্র ও পারিবারিক বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্মিলিতভাবে বিভিন্ন খারাপ মন্তব্যের সম্মুখিন হচ্ছে। অসত্য কুরুচিপূর্ণ লেখনী পোষ্ট করে মাননীয় মন্ত্রী মহোদয়কে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার প্রয়াস করছে।

পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম বলেন, মন্ত্রী শ ম রেজাউল করিমের জনপ্রিয়তা সহ্য না করতে পেরে একটি কুচক্রী মহল এসব কুরুচিপূর্ণ, ভিত্তিহীন, অবিশ্বাস্য ও আপত্তিকর তথ্য প্রচারের ষড়যন্ত্র চালাচ্ছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, এর সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

এ ব্যাপারে স্বরূপকাঠীর সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার সাখাওয়াত কাজি বলেন, মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিমের জনপ্রিয়তা সহ্য না করতে পেরে কতিপয় কুচক্রী মহল এসকল কুরুচিপূর্ণ, ভিত্তিহীন, অবিশ্বাস্য ও আপত্তিকর তথ্য প্রচার করছে আমি মুক্তি যোদ্ধাদের পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

এ ব্যাপারে পিরোজপুর জেলা পুজা উদযাপন কমিটিরি সাংগঠনিক সম্পাদক মিঠুন হালদার কবলেন, মাননীয় মন্ত্রী মহহোদয়কে নিয়ে একটি  কুচক্রিমহল অবিশ্বাস্য ও আপত্তিকর তথ্য প্রচার করেছে। আমি বিশ্বাস করি, মন্ত্রী মহহোদ যে আদর্শ নিয়ে রাজনীতি করে। ঐ মহলটি তার জনপ্রিয়তা সহ্য না করতে পেরে এসব কেচ্ছাকাহিনী রটাচ্ছে।আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

মন্ত্রীর ছোট ভাই এস এম নুরে আলম সিদ্দিকী জানান, রাজনৈতির প্রতিহিংসার বশবর্তী হয়ে পিরোজপুরের একটি রাজনৈতিক অপশক্তি আমাদের পরিবারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট অপপ্রচারে লিপ্ত হয়েছে। হঠাৎ করে মাদক সিন্ডিকেট, ঘুষ, দুর্নীতি বন্ধ, চাঁদাবাজ, সন্ত্রাসীদের আধিপত্য বিস্তার খর্ব হওয়ায় উত্তেজিত হয়ে ওই সিন্ডিকেট মহলটি আমাদের পরিবারের ইমেজ নষ্ট করার চক্রান্ত করছে। এ বিষয়ে নাজিরপুর থানায় সাধারণ ডায়েরি এবং ঢাকার সিআইডি পুলিশ বিভাগের সাইবার ক্রাইম ইউনিটে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

উল্লেখ্য রেডিও গুলিস্থান ডট কম নামের একটি ফেসবুক পেইজে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিমের বিরুদ্ধে কটুক্তিমূলক ও তার চরিত্র নিয়ে অশালীন মন্তব্য করে একটি পোষ্ট আপলোড দেয়া হয়। এরপর থেকেই ওই পোষ্টকে মিথ্যা এবং বানোয়াট উল্লেখ করে হাজার হাজার ফেসবুক ব্যবহারকারীরা নিন্দা জানিয়ে আসছেন এবং ওই পোষ্টের মাধ্যমে যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে জোর দাবি জানিয়েছেন।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT