বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম
কোচিং সেন্টার খোলা রাখার দায়ে নাজিরপুরে ২ শিক্ষকের অর্থদণ্ড। দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত নেছারাবাদে জাইকার অর্থায়নে দেয়া এ্যম্বুলেন্স তিন বছরে ব্যাবহার হয়নি স্বরূপকাঠী পৌরসভার নগর উন্নয়ন প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ স্বরূপকাঠিতে লকডাউন কার্যকর করতে মাঠে প্রশাসন।দৈনিক শীর্ষ সংবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় স্বরূপকাঠিতে ডিজিটাল নিরাপত্তা আইনে একজন গ্রেফতার স্বরূপকাঠিতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার জলাবাড়ীতে অ্যাসাইনমেন্ট দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণের চেষ্টা স্বরূপকাঠির জলাবাড়ী ইউনিয়নে জেলেদের ৩৬ বস্তা চাল গায়েব

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাশার

আনোয়ার ডেস্ক রিপোর্চ
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১২৬ জন দেখেছেন

ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ,নির্বাচনী মাঠে প্রচার প্রচারনার মাধ্যমে জনগনের কাছে ততই যোগাযোগ করে চলছেন প্রার্থীরা।নির্বাচনের তফসিল এখনো ঘোষণা করা হয়নি, কিন্তু মাঠ পর্যায়ে প্রচার প্রচারণার দিক থেকে এগিয়ে রয়েছেন স্বরূপকাঠী ইউনিয়নে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী এম এ বাশার। ইউনিয়ন বাসির আশার প্রতীক তিনি , সুখে দুঃখে কাছে পাওয়া যায় তাকে। দিন রাত বিরামহীন প্রচার প্রচারণা ও গনসংযোগ করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটে যাচ্ছেন বাশার।নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার সম্ভাবনা রয়েছে এই তরুন সমাজ সেবকের সদালাপি হাসোজ্জল এই নেতার।
এরি মধ্যে নির্বাচন করার মনোভাব নিয়ে নিরলশ ভাবে ইউনিয়ন বাসির পাশে থেকে কাজ করে ও সহোযোগিতা করে যাচ্ছেন। দৈনিক আজকের সুন্দরবন পিরোজপুর প্রতিনিধিকে জানান, মানুষের জন্য কিছু করতে পারাটা আমার কাছে খুব আনন্দের। সাধারন মানুষের মাঝে নিজেকে খুঁজে বেড়াই, কোন ধরনের সাম্প্রদায়িকতা পছন্দ করি না, অসাম্পদায়িকতায় বিশ্বাস করি। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে দল থেকে নমিনেশন দিলে আমি জনগনকে সাথে নিয়ে নির্বাচন করবো ইনশাআল্লাহ ।
বাশার কনকনে শীতের সময় কম্বল বিতরন,ব্যাক্তিগত উদ্যোগে কাঁচা রাস্তায় ইট বিছিয়ে দেয়া ,ভাঙ্গা পোল মেরামাত করে দেয়া সহ নানা কাজ তিনি স্বউদ্যোগেই করে চলেছেন , বাশার স্বরূপকাঠী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, নেছারাবাদ উপজেলা ছাত্র লীগের সহ সম্পাদক এবং স্বরূপকাঠি উপজেলা আওায়ামী সেচ্ছা সেবক লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন বাশার।

 

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT