রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
নির্বাচন ব্যতিত সরকার পরিবর্তন এবং সুসংহত করা সম্ভব নয়-শেখ ছালাউদ্দিন ছালু নাজিরপুরে একই ডোবায় পড়ে ২ শিশুর মৃত্যু।দৈনিক শীর্ষ সংবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাশার স্বরূপকাঠী পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল মুনির স্বরূপকাঠিতে উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নাজিরপুরের শেখমাটিয়া ইউনিয়নের বাবুরহাট বাজার ব্যাবসায়ী সমিতি ২০২১ নির্বাচন অনুষ্টিত।দৈনিক শীর্ষ সংবাদ পিরোজপুর জেলার নাজিরপুরে দুর্ঘটনায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, গুরুতর আহত-২।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠি উপ‌জেলা প‌রিষদের পক্ষ থেকে ভাষা শ‌হীদ বেদীতে শ্রদ্ধা জানায়নি গুয়ারেখায় অসহায় ও দরিদ্রদের মঝে শীতবস্ত্র বিতরণ জাতির পিতার কবর জিয়ারত করলেন বরিশাল বিভাগীয় সাংবাদিক পরিষদ

স্বরূপকাঠি উপ‌জেলা প‌রিষদের পক্ষ থেকে ভাষা শ‌হীদ বেদীতে শ্রদ্ধা জানায়নি

শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮ জন দেখেছেন
স্বরূপকা‌ঠি‌তে উপ‌জেলা প‌রিষ‌দের পক্ষ থে‌কে ভাষা শ‌হীদদের বেদীতে জানা‌নো হয়‌নি শ্রদ্বার্ঘ্য। দেয়া হয়‌নি কো‌নো ফু‌লের চাক এমন‌কি উপ‌স্থিত ছি‌লেন না উপ‌জেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক। ভাইস চেয়ারম্যান রনী দত্ত জয় ব্যাক্তিগত কাজে ঢাকায় ছিলেন।তবে ম‌হিলা ভাইস চেয়ারম্যান নার‌গিস জাহান উপস্থিত থাকলেও  উপ‌জেলা প‌রিষ‌দের প‌ক্ষে ভাষা শহীদ‌দের প্র‌তি জানা‌নো হয়‌নি ‌শ্রদ্ধা।
এ ব্যাপ‌া‌রে উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক সাহেব সাথে যোগাযোগ করা হলে  সে জানায়, আ‌মি সন্ধা নদীর প‌শ্চিম পা‌ড়ে অবস্থান করায় উপ‌জেলা শ‌হীদ বেদী‌তে আস‌তে পা‌রিনাই। ত‌বে কেন শ্রদ্ধার্ঘ্য জানা‌নো হয়‌নি তা প‌রে জানা‌তে পার‌বো। ২১তারিখ দিন অতিবাহিত হয়ে গে‌লেও উপজেলা প‌রিষ‌দের প‌ক্ষে কোন প্রতিনিধি  ভাষাশহীদ বেদী‌তে শ্রদ্ধার্ঘ্য না জানা‌নোর ব্যাপা‌রে ভাইস চেয়ারম্যান নার‌গিস ব‌লেন, উপ‌জেলা পরিষদের সদস্য স‌চিব ইউএনও তি‌নি মাননীয় মৎস ও প্রানী সম্পদ মন্ত্রনাল‌য়ের মন্ত্রী শম রেজাউল ক‌রি‌মের প‌ক্ষে প্রথ‌মে শ্রদ্ধা  জানান। প্রোটকল অনুযায়ী এর পর পরই উপ‌জেলা প‌রিষ‌দের প‌ক্ষে ইউএনও‌কে নি‌য়ে আমা‌দের উপ‌জেলা প‌রিষ‌দের শ্রদ্ধা জানা‌নোর কথা থাক‌লেও ইউ এন ও সা‌হেব তার কর্মকর্তা‌দের নি‌য়ে উপ‌জেলা প্রশাস‌নের প‌ক্ষে বেদী‌তে শ্রদ্ধা জানান।
আ‌মি এবং সাংবাদিক হিরু কয়েক জন এর প্র‌তিবাদ জানা‌লেও কেহ কর্নপাত ক‌রেনি।উপজেলা চেয়ারম্যান আবদুল হক সাহেব উপস্থিত না থাকলেও আমি সেখানে ফুল সহ উপস্থিত ছিলাম কেন ইউএনও সাহেব এটা করলেন আমি বুজলাম না।
এ বিস‌য়ে ইউএনও মোশাররফ হো‌সেন মু‌ঠো ফো‌নে ব‌লেন চেয়ারম্যান সা‌হেব প‌রিষদের প‌ক্ষে সকা‌লে ফুল দে‌বেন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন।ত‌বে পুস্পার্ঘ্য অর্পন ক‌রে‌ছেন কিনা সেটা আমার জানা নেই।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT