রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম
নির্বাচন ব্যতিত সরকার পরিবর্তন এবং সুসংহত করা সম্ভব নয়-শেখ ছালাউদ্দিন ছালু নাজিরপুরে একই ডোবায় পড়ে ২ শিশুর মৃত্যু।দৈনিক শীর্ষ সংবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাশার স্বরূপকাঠী পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল মুনির স্বরূপকাঠিতে উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নাজিরপুরের শেখমাটিয়া ইউনিয়নের বাবুরহাট বাজার ব্যাবসায়ী সমিতি ২০২১ নির্বাচন অনুষ্টিত।দৈনিক শীর্ষ সংবাদ পিরোজপুর জেলার নাজিরপুরে দুর্ঘটনায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, গুরুতর আহত-২।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠি উপ‌জেলা প‌রিষদের পক্ষ থেকে ভাষা শ‌হীদ বেদীতে শ্রদ্ধা জানায়নি গুয়ারেখায় অসহায় ও দরিদ্রদের মঝে শীতবস্ত্র বিতরণ জাতির পিতার কবর জিয়ারত করলেন বরিশাল বিভাগীয় সাংবাদিক পরিষদ

স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী গোলাম কবিরের জয়লাভ

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১১২ জন দেখেছেন
পিরোজপুরের স্বরূপকাঠি পৌরসভা নির্বাচন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।স্বরূপকাঠির ইতিহাসে এরকম শান্তি পূর্ণ নির্বাচন আর কখনো দেখা যায়নি। র‍্যাব, পুলিশ, সহ ছয় স্তরের কড়া নিরাপত্তার ও ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে  শনিবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত এ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী দ্বিতীয় বারের মতো জনাব মো. গোলাম কবির (নৌকা) ৩ হাজার ৯৫২ ভোট পেয়ে বে-সরকারি ভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি সতন্ত্র প্রার্থী মো. মাহমুদুর রহমান খান (মোবাইল ফোন) ৩ হাজার ১৪৪ ভোট পেয়েছেন।
সাধারন কাউন্সিল পদে ১নং ওয়ার্ডে মিঠুন আচার্য অনুজ, ২নং ওয়ার্ডে শাখাওয়াত হোসেন স্বপন, ৩নং ওয়ার্ডে মো. হেদায়েতুল ইসলাম, ৪নং ওয়ার্ডে মো. মাসুদ রানা, ৫নং ওয়ার্ডে কাজী ওয়াহিদুজ্জামান, ৬নং ওয়ার্ডে মো. মেজবাহুল ইসলাম, ৭নং ওয়ার্ডে মো. নুরুল ইসলাম এবং ৯নং ওয়ার্ডে মো.শামিম হোসাইন এবং সংরক্ষিত মহিলা আসন ১,২,৩নং ওয়ার্ডে মোছা. মারজান ফেরদৌস, ৪,৫,৬নং ওয়ার্ডে মোছা. দিলারা বেগম, ৭,৮,৯নং ওয়ার্ডে মোসা. নার্গিস নির্বাচিত হয়েছেন।

মেয়র পদে ৬জন, সাধারন কাউন্সিলর পদে ৩৩জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২জন প্রার্থী নির্বাচনে অংশ নেয়। প্রসংগত ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদের প্রার্থী মো. রেজাউল করিম মন্টুর মৃত্যু জনিত কারনে উক্ত ওয়ার্ডের সাধারন কাউন্সিলর পদের ভোট গ্রহন স্থগিত ছিল।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT