রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
নির্বাচন ব্যতিত সরকার পরিবর্তন এবং সুসংহত করা সম্ভব নয়-শেখ ছালাউদ্দিন ছালু নাজিরপুরে একই ডোবায় পড়ে ২ শিশুর মৃত্যু।দৈনিক শীর্ষ সংবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাশার স্বরূপকাঠী পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল মুনির স্বরূপকাঠিতে উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নাজিরপুরের শেখমাটিয়া ইউনিয়নের বাবুরহাট বাজার ব্যাবসায়ী সমিতি ২০২১ নির্বাচন অনুষ্টিত।দৈনিক শীর্ষ সংবাদ পিরোজপুর জেলার নাজিরপুরে দুর্ঘটনায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, গুরুতর আহত-২।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠি উপ‌জেলা প‌রিষদের পক্ষ থেকে ভাষা শ‌হীদ বেদীতে শ্রদ্ধা জানায়নি গুয়ারেখায় অসহায় ও দরিদ্রদের মঝে শীতবস্ত্র বিতরণ জাতির পিতার কবর জিয়ারত করলেন বরিশাল বিভাগীয় সাংবাদিক পরিষদ

আমি সাধারন মানুষের মাঝে নিজেকে খুঁজে বেড়াই

শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ২৪০ জন দেখেছেন

পিরোজপুরে ৩ নং স্বরূপকাঠী ইউনিয়ন বাসির আশার প্রতীক, সুবিশাল মহাসমুদ্রের মতো হৃদয় যার,গরিব ধনী ,বন্ধু শত্রু নির্বিশেষে সকলকে কাছে টেনে নিতে পারেন। চওড়া একটি হাসি দিয়ে সকলের মন জয় করে নেন অনায়াশে। সুখে দুঃখে সাধারন মানুষ কে সাথে নিয়ে পথ চলতে ভালোবাসেন যিনি। স্বরূপকাঠী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও নেছারাবাদ উপজেলা ছাত্র লীগের সহ সম্পাদক এবং স্বরূপকাঠি উপজেলা আওায়ামী সেচ্ছা সেবক লীগের সহ-সভাপতি এম এ বাশার। এরি মধ্যে নির্বাচন করার মনোভাব নিয়ে নিরলশ ভাবে ইউনিয়ন বাসির পাশে থেকে সহোযোগিতা করে যাচ্ছেন। আগামি স্বরূপকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান হিসাবে দেখতে চায় সকলে।

একান্ত সাক্ষাৎকারে দৈনিক আজকের সুন্দরবন পিরোজপুর প্রতিনিধিকে জানান, আমি সাধারন মানুষের মাঝে নিজেকে খুঁজে বেড়াই, মানুষের জন্য কিছু করতে পারাটা আমার কাছে খুব আনন্দের। কোন ধরনের সাম্প্রদায়িকতা পছন্দ করি না, বরং সম্প্রীতি ও অসাম্পদায়িকতায় বিশ্বাস করি। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে আমি বন্ধপরিকর।তার শ্বপ্ন কে বুকে ধারণ করে দিন রাত চেষ্টা করে যাচ্ছি স্বরূপকাঠী ইউনিয়ন বাসির জন্য কিছু করতে।

তিনি আরো জানান, আমি আওয়ামীলীগের রাজনীতি করি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উজ্জীবীত হয়ে বা অনুপ্রানিত হয়ে জনগনের পাশে আছি এবং থাকবো। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে দল যদি আমাকে নমিনেশন দেয় আমি জনগনকে সাথে নিয়ে নির্বাচন করবো ইনশাআল্লাহ । আমি আমার স্বাধ্য মতো সাধারণ জনগনের পাশে থাকার চেষ্টা করছি মাত্র। আমি নিজের জন্য কাজ করিনা । আমার মত নগণ্য মানুষ দিয়ে যদি সাধারন মানুষের বিন্দু পরিমান ও যদি উপকার হয় তাতেই আমি ধন্য।

তিনি আরো বলেন, স্থানীয় সরকারের সবচেয়ে বড় নির্বাচন,পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন। সরকার ইতোমধ্যে আইন সংশোধন করে প্রধান পদটি দলীয় ভিত্তিতে নির্বাচনের বিধান করেছে।সেহুত পৌরসভার মতো ইউনিয়ন পরিষদ নির্বাচন এবার দলীয়ভিত্তিতে অনুষ্ঠিত হবে। এবং মাসেই ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে এবং মার্চের মাঝামাঝি হবে নির্বাচন। ইতিপুর্বেই ইউনিয়ন পরিষদের সম্ভাব্য দলীয় প্রার্থীরা নির্বাচন করার মানসিকতা নিয়ে মাঠে কাজ করছে ,আমিও দলীয প্রতিকে নির্বাচন করতে চাই।

সরজমিনে গেলে বাশার সম্পর্কে যুবলীগ নেতা রানা বলেন, তারমত একজন সৎ, যোগ্য, সুশিক্ষিত, উদারচেতা ধর্ম-বর্ণ বৈষম্যহীন, স্বচ্ছ সমাজসেবক একজন নির্লোভ মানুষকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকার সর্বস্তরের মানুষ। কনকনে শীতে অসহয় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা,ব্যাক্তিগত উদ্যোগে কাঁচা রাস্তায় ইট বিছিয়ে দেয়া ,ভাঙ্গা পোল মেরামাত করে দেয়া,ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ মন্দিরে ঢেউ টিন দিয়ে সহযোগিতা করেন। অসংখ্য দরিদ্র মানুষের পাশে দাড়িয়ে মানবতার এক অনন্য নজির সৃষ্টি করেছেন এম এ বাশারের।মসজিদ, মাদ্রাসা, স্কুলে, এতিমখানা, থেকে যুবদের খেলাধুলা সব স্থানেই বাশারের উৎসাহ মুলক অনুদান তাকে সবার কাছে প্রিয় বাশারে পরিচিত দিয়েছে ।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT