শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
মেম্বার কে পিটিয়ে হাত ভেঙ্গে পলাতক কিশোর গ্যাংলিডার রাকিব স্বরূপকাঠীতে ব্রীজের সাথে কাঠের পাইলিং দিয়ে চাঁদাবাজীর অভিযোগ উত্তর কামারকাঠী থেকে ইয়াবা ও গাজা সহ গ্রেফতার ২ স্বরূপকাঠিতে ভ্রাম্যমাণ আদালত ৫ ব্যবসায়ীকে জরিমানা স্বরূপকাঠীতে মেম্বরের হাত ভেঙ্গে দিলো মাদক সেবি রাকিব আয়শা খানমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বরূপকাঠী মহিলা পরিষদের মোমবাতি প্রজ্জলন। স্বরূপকাঠিতে ছয় নারী দালালকে ৯০ হাজার টাকা জরিমানা নেছারাবাদে জগন্নাথকাঠী বাজারে দুর্ধর্ষ চুরি ভারপ্রাপ্ত কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল আব্দুর রহমান ক্যাডেট মাদ্রাসার মুল্যায়ন পরীক্ষার ফল প্রকাশ ও নবিন বরন অনুষ্ঠন বৈরকাঠী নবগঠিত জামতলা আল হেরা নুরানি মাদ্রাসার শুভ উদ্বোধন

উত্তর কামারকাঠী থেকে ইয়াবা ও গাজা সহ গ্রেফতার ২

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৭২ জন দেখেছেন

পিরোজপুরে নেছারাবাদ উপজেলার উত্তর কামারকাঠী থেকে ১০০ পিচ ইয়াবা ২৫০ গ্রাম গাজা সহ ২জন কে গ্রেফতার করেছে নেছারাবাদ থানা  পুলিশ। সোমবার বিকালে নেছারাবাদ থানার এস আই হুমাউনের  নেতৃত্বে ও তার সংগীয় ফোর্স এস আই শরিফুল ,এ এস আই নাঈম ও মহিলা পুলিশ সহ উত্তর কামারকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মোসাঃ রুমা আক্তার(২৫)এবং মোঃ সোহেল (৩০) কে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য সহ গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা এবং ২৫০ গ্রাম গাজা উদ্ধার করা হয়।
নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন জানান, মোসাঃ রুমা আক্তার এবং মোঃ সোহেল এরা এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী ।অনেক দিন থেকে তাদের প্রতি নজর রাখা হয়েছিলো, গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং তাদের কে কোর্টে প্রেররন করা হয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT