রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
মেম্বার কে পিটিয়ে হাত ভেঙ্গে পলাতক কিশোর গ্যাংলিডার রাকিব স্বরূপকাঠীতে ব্রীজের সাথে কাঠের পাইলিং দিয়ে চাঁদাবাজীর অভিযোগ উত্তর কামারকাঠী থেকে ইয়াবা ও গাজা সহ গ্রেফতার ২ স্বরূপকাঠিতে ভ্রাম্যমাণ আদালত ৫ ব্যবসায়ীকে জরিমানা স্বরূপকাঠীতে মেম্বরের হাত ভেঙ্গে দিলো মাদক সেবি রাকিব আয়শা খানমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বরূপকাঠী মহিলা পরিষদের মোমবাতি প্রজ্জলন। স্বরূপকাঠিতে ছয় নারী দালালকে ৯০ হাজার টাকা জরিমানা নেছারাবাদে জগন্নাথকাঠী বাজারে দুর্ধর্ষ চুরি ভারপ্রাপ্ত কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল আব্দুর রহমান ক্যাডেট মাদ্রাসার মুল্যায়ন পরীক্ষার ফল প্রকাশ ও নবিন বরন অনুষ্ঠন বৈরকাঠী নবগঠিত জামতলা আল হেরা নুরানি মাদ্রাসার শুভ উদ্বোধন

আব্দুর রহমান ক্যাডেট মাদ্রাসার মুল্যায়ন পরীক্ষার ফল প্রকাশ ও নবিন বরন অনুষ্ঠন

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১২৪ জন দেখেছেন

বানারীপাড়া চাখারে আব্দুর রহমান ক্যাডেট মাদ্রাসার এ্যাসাইনমেন্ট ও মুল্যায়ন পরীক্ষার ফল প্রকাশ। ২জানুয়ারী রোজ শনিবার সকাল ১০ঘটিকার সময় এ ফলাফল প্রকাশ করা হয় এবং নবিন বরন অনুষ্ঠনের মাধ্যমে নতুন ছাত্র ছাত্রীদের বরন করে নেয়া হয়।
আব্দুর রহমান ক্যাডেট মাদ্রাসার পরিচালক জনাব, মাওলানা রফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টির সাংগঠনিক সম্পাদক ও ন্যাশনাল পিপলস্ সেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক জনাব, সাহেব আলী হাওলাদার রনি। উদ্বোধক হিসাবে উপস্তিত ছিলেন, জনাব এমাদুল হক রানা যুগ্ন মহাসচিব ন্যাশনাল পিপলস্ পার্টি ও সভাপতি ন্যাশনাল পিপলস্ সেচ্ছাসেবক পার্টির ,বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি(এনপিপি) পিরোজপুর জেলা সাধারন সম্পাদক সাংবাদিক আনোয়ার হোসেন। সৈয়দ অলিউল ইসলাম ন্যাশনাল পিপলস্ পার্টি(এনপিপি) বানারীপাড়া উপজেলা সভাপতি সাধারন সম্পাদক সুমন তালুকদার প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ,বিশেষ অতিথি, ক্যাডেট মাদ্রাসার পরিচালক বৃন্দ, ছাত্র ছাত্রীদের হাতে মুল্যায়ন পত্র তুলে দেন এবং তাদের বক্তব্য তুলে ধরেন। জনাব এমাদুল হক রানা ছাত্র ছাত্রীদের অভিবাবকদের উদ্দেশ্যে বলেন, প্রতিটি শিশুর প্রথম শিক্ষক হলো তার মা বাবা , তাদের কাছ থেকেই শিশুর শিক্ষা প্রহন শুরু।তিনি আরো বলেন,শিশুদের হাতে মোবাইল তুলে দিবেন না তাদের প্রতি বিশেষ যতœ নিন এরাই একদিন দেশের নেতৃত্ব দিবে।
পরিশেষে ন্যাশনাল পিপলস্ পার্টি(এনপিপি)র কোষাধ্যক্ষ বাবু পরিমল কান্তি মধুর আকষ্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এর তার পরিবারের প্রতি গভির সমবেদনা জানান।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT