রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম
স্বরূপকাঠিতে ৩বছরের শিশুর পুকুরে ডুবে মৃত্যু স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর গনসংযোগ ও পথসভা স্বরূপকাঠিতে আওয়ামীলীগের মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন আমি সাধারন মানুষের মাঝে নিজেকে খুঁজে বেড়াই মেম্বার কে পিটিয়ে হাত ভেঙ্গে পলাতক কিশোর গ্যাংলিডার রাকিব স্বরূপকাঠীতে ব্রীজের সাথে কাঠের পাইলিং দিয়ে চাঁদাবাজীর অভিযোগ উত্তর কামারকাঠী থেকে ইয়াবা ও গাজা সহ গ্রেফতার ২ স্বরূপকাঠিতে ভ্রাম্যমাণ আদালত ৫ ব্যবসায়ীকে জরিমানা স্বরূপকাঠীতে মেম্বরের হাত ভেঙ্গে দিলো মাদক সেবি রাকিব আয়শা খানমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বরূপকাঠী মহিলা পরিষদের মোমবাতি প্রজ্জলন।

এরকম সোনার বাংলা আমরা দেখতে চাইনি- এমাদুল হক রানা। দৈনিক শীর্ষ সংবাদ

আনোয়ার শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১৭৯ জন দেখেছেন
বানারিপাড়া উপজেলা এনপিপির উদ্যোগে আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল ১১ই অক্টেবর রোজ রবিবার চাখার ডাক বাংলা অডিটরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বানারিপাড়া উপজেলা এনপিপির সভাপতি সৈয়দ অলিউল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন, এনপিপি’র কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও ন্যাশনাল পিপলস্ সেচ্ছা সেবক পার্টির সভাপতি জনাব এমাদুল হক রানা।প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উজিরপুরের কৃতি সন্তান সমাজ সেবক, এনপিপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ন্যাশনাল পিপলস্ সেচ্ছা সেবক পার্টির সাধারন সম্পাদক সাহেব আলী হাওলাদার রনি। বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন, দৈনিক শীর্ষ সংবাদ পত্রিকার সম্পাদক , এনপিপি’র পিরোজপুর জেলা সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ।এ ছাড়া আরো উপস্থিত ছিলেন
চাখার ইউনিয়ন সভাপতি ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্বাব্য প্রাথি জনাব মামুন সিকদার। সলিয়াবাকপুর সভাপতি কামাল হোসেন মৃধা। সলিয়াবাকপুর ইউনিয়ন সাধারন সম্পাদক সলিয়াবাকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী জুয়েল হোসেন প্রমুখ।
এ মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,এরকম সোনার বাংলা আমরা দেখতে চাইনি আজ সোনার বাংলা দূর্নীতির বাংলা, আজ সোনার বাংলা ধর্ষনের বাংলায় পরিনত হয়েছে। বাংলাদেশে ধর্ষনের পরিমান যে হারে বৃদ্ধি পাচ্ছে এজন্য আমি দুঃখ প্রকাশ করছি এবং এনপিপির পক্ষ থেকে তিব্র নিন্দা প্রতিবাদ যানাচ্ছি।সরকার বাহাদুরের কাছে ধর্ষনের জন্য কঠোর আইন ‘মৃত্যুদন্ড’ প্রনয়ন করার দাবি জানাচ্ছি ।আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে নেতা কর্মিদের সাথে মতবিনিময় করেন। এ সময় বানারীপাড়া এনপিপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বানারিপাড়া উপজেলা এনপিপির সাধারণ সুমন তালুকদার।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT