সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম

স্বরূপকাঠী ইউনিয়ন বাসির পাশে আছি পাশে থাকবো- এম এ বাশার।দৈনিক শীর্ষ সংবাদ

শীর্ষ সংবাদ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪৩৭ জন দেখেছেন

স্বরূপকাঠী ইউনিয়ন বাসির সেবা করতে চান এম এ বাশার। এই মনোভাব নিয়ে নিরবে মানুষের পাশে থেকে সাহায্য করে গেছেন।  কলেজ জীবন থেকে ছাত্র লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন তিনি । বাশার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি,ও নেছারাবাদ উপজেলা ছাত্র লীগের সহ সম্পাদক ছিলেন।বর্তমানে স্বরূপকাঠি উপজেলা আওায়ামী সেচ্ছা সেবক লীগের সহ-সভাপতি।

জ্ঞানী গুনি রাজনৈতিক ব্যাক্তিবর্গের সাথে থেকে জেনেছেন কিভাবে মানুষ কে ভালোবাসতে হয়, কিভাবে মানুষের সেবা করতে হয়। কারো চিকিৎসা করার কিংবা ওষধ কেনার জন্য টাকা নেই , গরীব বাবার কন্যার বিয়ের খরচ সামাল দিতে পারছেন না, টাকার জন্য ভর্তি হতে কিংবা বই কিনতে পারছেন না দরিদ্র শিক্ষার্থী,এমন অসংখ্য দরিদ্র মানুষের পাশে দাড়িয়ে মানবতার এক অনন্য নজির সৃষ্টি করেছেন এম এ বাশার ।

নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠী ইউনিয়নের আউরিয়া গ্রামের আলহাজ্ব আঃ জব্বার মিয়ার ছেলে। মসজিদ মাদ্রাসা স্কুল এতিমখানা থেকে যুব কিশোরদের খেলাধুলা সব স্থানেই বাশারের উৎসাহ মুলক অনুদান তাকে সবার কাছে প্রিয় বাশার ভাই হিসাবে পরিচিত দিয়েছে । নীরবে নিবৃতে সমাজের অসংখ্য অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে মুক্তহস্তে দান করে যাচ্ছেন। গত আম্পানের সময় করোনা প্রাদুর্ভাবের সময় মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রান সামগ্রী পৌঁছে দিয়েছেন সঞ্চয় করেছেন মানুষের ভালোবাসা বিশ্বাস। ২০২১সালের প্রথম দিকে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদের নির্বাচন আর সেই নির্বাচন কে মাথায় রেখে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাশার। ৩নং স্বরূপকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচনে দলীয় প্রতিক নিয়ে নির্বাচন করতে চান।

এ বিষয়ে এম এ বাশারের কাছে জানতে, তার কাছে ফোন দেয়া হলে তিনি বলেন, আমি আওয়ামীলীগের রাজনীতি করি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উজ্জীবীত হয়েই আমি মাঠে কাজ করে যাচ্ছি। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে দল যদি আমাকে নমিনেশন দেয় আমি জনগনকে সাথে নিয়ে নির্বাচন করবো ইনশাআল্লাহ । আমি আমার স্বাধ্য মতো সাধারণ জনগনের পাশে থাকার চেষ্টা করছি মাত্র। আমি কোন প্রচারের জন্য কাজ করিনা । আমার মত নগণ্য মানুষ দিয়ে যদি সাধারন মানুষের বিন্দু পরিমান ও যদি উপকার হয় তাতেই আমি ধন্য।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT