বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
স্বরূপকাঠিতে ত্রাণের ঘরের মালামাল নিতে দরিদ্রদের খরচ করতে হচ্ছে ১৫ থেকে ২০ হাজার টাকা।দৈনিক শীর্ষ সংবাদ নেছারাবাদে অবসর প্রাপ্ত পুলিশ সদস্য হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামী গ্রেফতার। জাকির স্যারের ৯ম মৃত্যু বার্ষিকীতে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি।দৈনিক শীর্ষ সংবাদ নাজিরপুরে কলেজছাত্রীকে যৌননির্যাতনের অভিযোগে গণ মানববন্ধন। দৈনিক শীর্ষ সংবাদ জমিজমার বিরোধের জের ধরে দুই গ্রুপে মারামারি থানায় মামলা গ্রেফতার ১জন।দৈনিক শীর্ষ সংবাদ ইউএনও ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে স্বরূপকাঠিতে মানববন্ধ।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক মসজিদে বসে প্রধানমন্ত্রীকে কটুক্তি করায়  বিএনপি নেতার বিরুদ্ধে তদন্তের নির্দেশ।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা ইউপি সদস্য মন্টু মিয়ার বিরুদ্ধে এলাকাবসীর অভিযোগ উন্নয়নের নামে শুভঙ্করের ফাঁকি।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক নেছারাবাদে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু।দৈনিক শীর্ষ সংবাদ

নাজিরপুরে মোজাফ্ফর হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।দৈনিক শীর্ষ সংবাদ

শফিক টুটুল নাজিরপুর প্রতিনিধি
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১০৬ জন দেখেছেন

পিরোজপুরের নাজিরপুরে আলোচিত মোজাফ্ফর হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।ঘটনার ৯ দিন পর চাঞ্চল্যকর এ হত্যা মামলার প্রধান আসামী কুমোদ হালদারকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামী কুমোদ হালদারকে র‌্যাব নাজিরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। নিহত মোজাফ্ফর শেখ অত্র উপজেলার মালিখালী ইউনিয়নের যুগিয়া গ্রামের মৃত. লাল মিয়া শেখের ছেলে এবং আগামী কুমোদ হালদার পার্শ্ববর্তী শিংখালী গ্রামের নারায়ন হালদারের ছেলে।

র‌্যাব-৮ সূত্রে জানা যায়, গত বুধবার রাত সাড়ে ১১ টায় র‌্যাব-৮ বরিশালের একটি দল বরিশাল জেলার উজিরপুর উপজেলাধীন পাড়বান্ধা এলাকা থেকে আসামী কুমোদ হালদারকে গ্রেফতার করা হয়। মোজাফ্ফর শেখ একজন ধান ব্যবসায়ী ছিলেন। আসামী কুমোদ হালদারসহ পলাতক অন্যান্য আসামীদের সাথে ব্যবসায়ীক প্রায় ১৫ লাখ টাকা পাওনা ছিল। মোজাফ্ফর শেখ তার পাওনা টাকা দাবি করলে আসামীরা টাকা দিতে অস্বীকার করে। গত ১২ আগষ্ট বিকেলে মোজাফ্ফর শেখ তার নিজ বাড়ী হতে ব্যবসায়ীক কাজের জন্য নগদ ৬৫ হাজার টাকা নিয়ে স্থানীয় গোলারহাট বাজারে যায়। ঐ দিন রাত সাড়ে ৭ টার দিকে আসামী কুমোদ হালদারের সাথে মোবাইল ফোনে কথা বলে গোলারহাট বাজার থেকে শিংখালী যাওয়ার পথে ঐ গ্রামের দীলিপ হালদারের বাড়ির সামনে রাস্তার উপর দীলিপ হালদারের সাথে দেখা হয়। উক্ত ঘটনার পর আসামীরা মোজাফ্ফর শেখকে খুনের উদ্দেশ্য অপহরণ করে তাহার নিকট থাকা নগদ ৬৫ হাজার টাকা আত্মসাৎ করে। পরবর্তীতে ১৬ আগস্ট দুপুরে পিরোজপুর সদর উপজেলাধীন টোনা ইউনিয়নের মুলগ্রাম ঢালাই ব্রিজ সংলগ্ন খালের মোহনা ও কালিগঙ্গা নদী সংলগ্ন স্থান থেকে ঐ ব্যবসয়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ১৪ আগস্ট রাতে কুমোদ হালদারসহ ১১ জনের নাম উল্লেখ করে নিহত মোজাফ্ফর শেখের মেয়ে সোনিয়া (২১) বাদী হয়ে নাজিরপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT