রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম
স্বরূপকাঠিতে ৩বছরের শিশুর পুকুরে ডুবে মৃত্যু স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর গনসংযোগ ও পথসভা স্বরূপকাঠিতে আওয়ামীলীগের মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন আমি সাধারন মানুষের মাঝে নিজেকে খুঁজে বেড়াই মেম্বার কে পিটিয়ে হাত ভেঙ্গে পলাতক কিশোর গ্যাংলিডার রাকিব স্বরূপকাঠীতে ব্রীজের সাথে কাঠের পাইলিং দিয়ে চাঁদাবাজীর অভিযোগ উত্তর কামারকাঠী থেকে ইয়াবা ও গাজা সহ গ্রেফতার ২ স্বরূপকাঠিতে ভ্রাম্যমাণ আদালত ৫ ব্যবসায়ীকে জরিমানা স্বরূপকাঠীতে মেম্বরের হাত ভেঙ্গে দিলো মাদক সেবি রাকিব আয়শা খানমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বরূপকাঠী মহিলা পরিষদের মোমবাতি প্রজ্জলন।

পিরোজপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দৈনিক শীর্ষ সংবাদ

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ১৭০ জন দেখেছেন

বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পিরোজপুরে আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আজ শনিবার সকাল ১০ টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম এম পি।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন  জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর পৌরসভার পক্ষে প্যানেল মেয়র বৃন্দ সহ বিভিন্ন সরকারি- বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন। পরে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম এমপি বলেন, মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশকে ধ্বংস করার জন্যই ১৫ আগস্ট ষড়যন্ত্রের মাধ্যমে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। এ সময় ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে দুপুরে কেন্দ্রীয় জামে মসজিদে ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কর্তৃক আয়েজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এছাড়া ও স্থানীয় কাশিফুল উলুম কওমি মাদ্রাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় খতমে কুরআন ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT