বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
স্বরূপকাঠিতে ত্রাণের ঘরের মালামাল নিতে দরিদ্রদের খরচ করতে হচ্ছে ১৫ থেকে ২০ হাজার টাকা।দৈনিক শীর্ষ সংবাদ নেছারাবাদে অবসর প্রাপ্ত পুলিশ সদস্য হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামী গ্রেফতার। জাকির স্যারের ৯ম মৃত্যু বার্ষিকীতে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি।দৈনিক শীর্ষ সংবাদ নাজিরপুরে কলেজছাত্রীকে যৌননির্যাতনের অভিযোগে গণ মানববন্ধন। দৈনিক শীর্ষ সংবাদ জমিজমার বিরোধের জের ধরে দুই গ্রুপে মারামারি থানায় মামলা গ্রেফতার ১জন।দৈনিক শীর্ষ সংবাদ ইউএনও ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে স্বরূপকাঠিতে মানববন্ধ।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক মসজিদে বসে প্রধানমন্ত্রীকে কটুক্তি করায়  বিএনপি নেতার বিরুদ্ধে তদন্তের নির্দেশ।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা ইউপি সদস্য মন্টু মিয়ার বিরুদ্ধে এলাকাবসীর অভিযোগ উন্নয়নের নামে শুভঙ্করের ফাঁকি।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক নেছারাবাদে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু।দৈনিক শীর্ষ সংবাদ

ব্রিজ নয় যেন মরন ফাঁদ জীবনের ঝুঁকি নিয়ে পার হচ্ছে কোমলমতি ছাত্র ছাত্রীরা।দৈনিক শীর্ষ সংবাদ

এস এম অলিউল্লাহ,নিজস্ব প্রতিনিধি বানারীপাড়া বরিশাল
  • প্রকাশের সময়ঃ শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ১০৫ জন দেখেছেন

বরিশালের বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়নের শের-ই বাংলা বাজার সংলগ্ন আয়রণ ব্রিজটি দীর্ঘ দিনেও সংস্কার না হওয়ায় বেহাল হয়ে মরণ ফাঁদে পরিণত হয়েছে। স্থানীয়রা জানান,শের-ই বাংলা বাজারের দক্ষিণ পাশের লঞ্চঘাটে যেতে ওই ব্রিজটি দিয়ে প্রতিদিন শত শত মানুষ চলাচল করে থাকে। বাজার সংলগ্ন ওই জনগুরুত্বপূর্ণ ব্রিজের মাঝের বেশিরভাগ অংশ ভেঙ্গে পড়ায় জনসাধারণকে চলাচল করতে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

ওই এলাকার বেশিরভাগ কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা পার্শ্ববর্তী পিরোজপুরের স্বরূপকাঠী সরকারি কলেজ,ফজিলা রহমান মহিলা কলেজ ও শহিদ স্মৃতি ডিগ্রি কলেজে অধ্যায়নরত। আবার এখানকার বেশিরভাগ পরিবার তাদের নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয় করতে এবং বিয়ে সহ যেকোন অনুষ্ঠানে মার্কেট করতে সীমান্তবর্তী স্বরূপকাঠী,মিয়ারহাট ও ইন্দেরহাট বাজারে যাতায়াত করে থাকেন। লঞ্চেচড়ে ওইসব স্থানে যেতে তাদেরকে এ ব্রিজটির ওপর দিয়েই লঞ্চ টার্মিনালে যেতে হয়। বর্তমানে ব্রিজটির অবস্থা এতই নাজুক হয়ে পড়েছে যে তার ওপর দিয়ে চলাচল করতে গিয়ে বড় ধরণের দূর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা। তারা উদয়কাঠি ইউনিয়নের কৃতি সন্তান স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলমের কাছে দূর্ঘটনা ও দূর্ভোগ এড়াতে অবিলম্বে ব্রিজটি ভেঙ্গে নতুন গার্ডার ব্রিজ নির্মাণের দাবি জানিয়েছেন।এ বিষয়ে স্থানীয় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. জাকির হোসেন জানান,খুব শীঘ্রই ব্রিজটি জনসাধারণের জন্য চলাচলের উপযোগী করে তোলা হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT