শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম
নাজিরপুরে কলেজছাত্রীকে যৌননির্যাতনের অভিযোগে গণ মানববন্ধন। দৈনিক শীর্ষ সংবাদ জমিজমার বিরোধের জের ধরে দুই গ্রুপে মারামারি থানায় মামলা গ্রেফতার ১জন।দৈনিক শীর্ষ সংবাদ ইউএনও ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে স্বরূপকাঠিতে মানববন্ধ।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক মসজিদে বসে প্রধানমন্ত্রীকে কটুক্তি করায়  বিএনপি নেতার বিরুদ্ধে তদন্তের নির্দেশ।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা ইউপি সদস্য মন্টু মিয়ার বিরুদ্ধে এলাকাবসীর অভিযোগ উন্নয়নের নামে শুভঙ্করের ফাঁকি।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক নেছারাবাদে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু।দৈনিক শীর্ষ সংবাদ বানারীপাড়ায় সমাধির উপর ব্রীজ নির্মানের আশংকায় সমাধী রক্ষার সন্তানের আকুতি।। বানারীপাড়ায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে গুরুতর জখম এনপিপি সদস্য।দৈনিক শীর্ষ সংবাদ নেছারাবাদে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার।দৈনিক শীর্ষ সংবাদ

মামুনের পরিবারের কষ্ট আর পরানে সয় না । দৈনিক শীর্ষ সংবাদ

এম ইসলাম জাহিদ, নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ২৯১ জন দেখেছেন

একজন দলীয় কর্মীর অশ্রুসিক্ত কিছু কথা হুবহু তুলে ধরা হলোঃ

ঈদ মোবারক। আমি একজন অতি সাধারণ মানুষ,আমার কথায় বা লেখায় কিছুই যাবে আসবে না।কিন্তু বিষয়টা নিয়ে একটিবার ভাবুন।মামুনের এক বন্ধুর কথা। —মামুনের পরিবারের কষ্ট আর পরানে সয় না।মৃত্যুর পূর্বক্ষন পর্যন্ত মামুন ছিল প্রতিবাদে, প্রতিরোধে, মিটিং মিছিলে সম্মুখ সারির যোদ্ধা।বঙ্গবন্ধুর আদর্শ বিক্রি করে শারমিন জাহানের মত জাতির ক্রান্তিকালে কখনো হাসপাতালে কখনো নকল পন্য সরবরাহ করেনি।সাহেদ,সম্রাটের মত দলীয় আদর্শ বিসর্জন দিয়ে সম্পদের পাহাড় গড়েনি।কখনো টেন্ডারবাজি আর ত্রান আত্মসাৎ করেনি।কাজ না করে কোন বিল তুলে নেয়নি। রাজনীতি মামুনকে বিত্তশালী করেনি বরং মৃত্যুর পর ওর ঋণের পরিমাণ বহুগুনে ভারি।এতটুকুই রাজনীতি থেকে ওর প্রাপ্তি।তবে হ্যাঁ,ওর অনাকাঙ্ক্ষিত মৃত্যুর পরে মাননীয় মন্ত্রী মহোদয় শ, ম রেজাউল করিম, সৈয়দ সহিদ উল আহসান, জাকারিয়া খান স্বপন ৫০হাজার টাকা করে আর্থিক সহায়তা করেন। মন্ত্রী মহোদয়ের ভাই নজরুল ইসলাম, মিজানুর রহমান বাদশা ও মোঃ জাকির হোসেন (সার্জেন্ট অফ ট্রাফিক) ২৫হাজার টাকা করে আর্থিক সহায়তা দেন। সর্বশেষ ঈদুল ফিতরের পূর্ব মুহুর্তে মাননীয় মন্ত্রী মহোদয় ও সেলিমুজ্জামান (পুলিশ ইন্সপেক্টর) উভয়েই ১০ হাজার করে আর্থিক সহায়তা করেনকিন্তু প্রশ্ন হলো,বাংলাদেশ আওয়ামীলীগ একটি সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন।এখানে বিত্তশালীদের ছড়াছড়ি।নির্বাচনের পূর্বক্ষনে নানামুখী জনসেবার অংগীকারে রাস্তাঘাট পোস্টার আর ব্যানারে ছেয়ে যায়।।দলীয় নেতা কর্মীদের দুঃসময়ে পাশে থাকার অংগীকার করেন।

প্রয়োজনে দলীয় মনোনয়নের জন্য কত কি না করে। মামুনের পরিবারের দুর্দিনে সেই সব মহান মানুষ গুলো আজ কোথায়?আর হত্যার রহস্য উদ্ঘাটন!সে তো অভিবাবকহীন ভাবে মিটি মিটি করে জ্বলে। বর্তমানে পুলিশ থেকে পিবিআই। ডিজিটাল আত্মহত্যা থেকে কি উত্তর মেলে, এ প্রশ্নের জবাব মহান আল্লাহ পাকই দিবে।মামুন! তোমার পরিবার এখনও দিন কাটাচ্ছে অনেক বেদনা নিয়ে। সুখে থেকো মামুন, মহান আল্লাহ পাকের দরবারে।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT