শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম
নাজিরপুরে কলেজছাত্রীকে যৌননির্যাতনের অভিযোগে গণ মানববন্ধন। দৈনিক শীর্ষ সংবাদ জমিজমার বিরোধের জের ধরে দুই গ্রুপে মারামারি থানায় মামলা গ্রেফতার ১জন।দৈনিক শীর্ষ সংবাদ ইউএনও ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে স্বরূপকাঠিতে মানববন্ধ।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক মসজিদে বসে প্রধানমন্ত্রীকে কটুক্তি করায়  বিএনপি নেতার বিরুদ্ধে তদন্তের নির্দেশ।দৈনিক শীর্ষ সংবাদ স্বরূপকাঠীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা ইউপি সদস্য মন্টু মিয়ার বিরুদ্ধে এলাকাবসীর অভিযোগ উন্নয়নের নামে শুভঙ্করের ফাঁকি।দৈনিক শীর্ষ সংবাদ ডেস্ক নেছারাবাদে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু।দৈনিক শীর্ষ সংবাদ বানারীপাড়ায় সমাধির উপর ব্রীজ নির্মানের আশংকায় সমাধী রক্ষার সন্তানের আকুতি।। বানারীপাড়ায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে গুরুতর জখম এনপিপি সদস্য।দৈনিক শীর্ষ সংবাদ নেছারাবাদে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার।দৈনিক শীর্ষ সংবাদ

গভীর ষড়যন্ত্রের শিকার নারী উদ্যোক্তা সিস্টার হেলেনা জাহাঙ্গীর ।দৈনিক শীর্ষ সংবাদ

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১৪৫ জন দেখেছেন

নারী উদ্যোক্তা, জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক হেলেনা জাহাঙ্গীরের নামে একাধিক ভূয়া ফেসবুক অ্যাকউন্ট খোলা হয়েছে। যার জন্য তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। কারন এই আইডিগুলো থেকে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানো হচ্ছে।

করোনাকালীন সময়ে সরকারের সুবিধা নেওয়া অনেক মিডিয়া যখন অপপ্রচারে লিপ্ত, তখন হেলেনা জাহাঙ্গীর নিজে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং তার নির্দেশনায় রাত-দিন ২৪ ঘন্টা জয়যাত্রা টেলিভিশন দেশের সার্বিক চিত্র তুলে ধরায় কুচক্রী মহলের অপপ্রচারের মাধ্যমে দেশকে অশান্ত করার পরিকল্পনা ভেস্তে যাওয়ার কারনে গভীর ষড়যন্ত্রের হয়েছেন সিস্টার হেলেনা জাহাঙ্গীর। হেলেনা জাহাঙ্গীরের নামে একাধিক ফেক আইডি খুলে বিতর্কিত পোষ্ট করে তার দায়ভার হেলেনা জাহাঙ্গীরের উপর চাপিয়ে এই প্রতিষ্ঠিত ব্যাবসায়ী ও সমাজ সেবক সম্মানীত ব্যাক্তিকে হেয় প্রতিপন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি কু-চক্রী মহল।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT