শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার চালু এবং সিজারিয়ান ডাঃএর নিয়োগের দাবীতে মানববন্ধন।দৈনিক শীর্ষ সংবাদ

আনোয়ার হোসেন, নিউজ ডেস্ক
  • প্রকাশের সময়ঃ সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৫৪৫ জন দেখেছেন

পিরোজপুরের নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার চালু এবং এক জন নিয়োগপ্রাপ্ত সিজারিয়ান ডাঃএর দাবীতে মানববন্ধন করেছে স্বরূপকাঠী উপজেলার সুবিধা বঞ্চিত সচেতন নাগরিক সমাজ।

৬/৭/২০২০ইং রোজ সোমবার বিকেলে স্বরূপকাঠী উপজেলা বাসষ্ট্যান্ড সড়কে ওই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।মানব বন্ধনে উপস্তিত ছিলেন উপজেলার সচেতন নারী নেত্রী মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, নেছারাবাদ উপজেলা যুব সমাজ এবং যুব মহিলা লীগের নেত্রীবৃন্দ।

স্বরূপকাঠি স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার জন্য একজন নিয়োগপ্রাপ্ত সিজারিয়ান ডাক্তার না থাকায়, আস্তেআস্তে ধ্বংস হতে যাচ্ছে সরকারের কোটি টাকা। আছে এক্সরে মেশিন আছে যন্ত্রপাতি নাই তার ব্যবহার।

উল্লেখ্য গতকাল মহিলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক সহ স্বরূপকাঠি স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার পরিদর্শনে যান।স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার ২০১৬ সালে থেকে অপারেশন যাবতীয় যন্ত্রপাতি পড়ে আছে।এ বিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ ফিরোজ কিবরিয়ার কাছে জানতে চাইলে সে জানান, হাসপাতালে নিয়োগপ্রাপ্ত কোন সিজারিয়ান ডাক্তার না থাকায় আমরা ওটি টি ব্যবহার করতে পারছিনা।
কিন্তু এই স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তারা পার্শ্ববর্তী ক্লিনিকে গিয়ে কেন সিজার করিয়ে থাকেন? এ বিষয়ে জানতে চাইলে তিনি একই কথা বলেন,তারা সিজারিয়ান ডাক্তার হিসাবে নিয়োগপ্রাপ্ত নয় সেজন্য তারা দায়িত্ব নিয়ে সিজার করাতে অপারগতা প্রকাশ করে থাকে।কিন্তু সেই ডাক্তার বাহিরে ক্লিনিকে গিয়ে ঠিকই সিজার করে থাকেন।

শেয়ার করুন

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2020 dailyshirshosongbad
Developed By NCB IT